বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১


মাঠে ফেরার আশায় নেইমার


প্রকাশিত:
১৭ মে ২০২০ ০১:৪৪

আপডেট:
৯ মে ২০২৪ ০৬:৫৫

ফাইল ছবি

খেলা বন্ধ তাতে কি.. নিজের ফিটনেস ধরে রাখতে কঠোর অনুশীলন করে যাচ্ছেন ব্রাজিলের ফুটবল তারকা নেইমার। তবে তার আশা খুব দ্রুতই খেলা শুরু হবে।

করোনা আতঙ্কে বাতিল হয়ে গেছে ফরাসি লিগ ওয়ান। পয়েন্ট টেবিলে বড় ব্যবধানে এগিয়ে থাকায় চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে নেইমার-এমবাপেদের দল পিএসজিকে। তবে আরও তিন প্রতিযোগিতায় রয়েছে দলটি। উঠেছে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে এবং ফরাসি কাপ ও ফরাসি লিগ কাপের ফাইনালে।

কোভিড-১৯ মহামারির কারণে গত দুই মাস ধরে ব্রাজিলে নিজের বাড়িতে আছেন নেইমার। সেখানে নিজেকে প্রস্তুত রাখতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন ২৮ বছর বয়সি এ ফরোয়ার্ড। দীর্ঘদিনের ব্যক্তিগত কোচ রিকার্দো রোসার অধীনে চালিয়ে যাচ্ছেন প্রতিদিনের অনুশীলন। এমনকি ক্লাবে থাকলে যে পরিশ্রম করতেন, তার চেয়েও বেশি পরিশ্রম করছেন বলে নিজের ওয়েবসাইটে জানিয়েছেন তিনি।

নেইমার লিখেন, ক্লাবে থাকলে যেভাবে করতাম, এখানে একই নিয়মে কঠোর পরিশ্রম করছি। আসলে খেলা না থাকায়, এর অভাব পূরণের জন্য আরও কঠোর অনুশীলন করছি। লক্ষ্যটা হলো, সময় এলে সঙ্গে সঙ্গে যেন ক্লাবের কাজে ফিরতে পারি। তখন আমি যেন নিজের সেরা অবস্থায় থাকতে পারি। ফুটবল থেকে দূরে থাকায় তিনি যে ‘উদ্বিগ্ন’, এ কথা আগেই বলেছেন। মাঠের ফুটবল খুব মিস করছেন বার্সেলোনার সাবেক এ তারকা, অবশ্যই আমি মাঠের ফুটবল মিস করছি। তবে রিকা একটা পরিকল্পনা তৈরি করেছে যা আমি অনুসরণ করছি।


সম্পর্কিত বিষয়:

নেইমার

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top