রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


ছবি তুলতে চাওয়ায় ভক্তের মোবাইল ভেঙে ফেললেন সাকিব!


প্রকাশিত:
১৩ নভেম্বর ২০২০ ০১:১৭

আপডেট:
৫ মে ২০২৪ ১৩:২১

ছবি: সংগৃহীত

পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায় কালীপূজা উদ্বোধন করতে ভারতে গেছেন ক্রিকেটের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বৃহস্পতিবার দুপুরে বেনাপোল চেকপোস্ট দিয়ে তিনি ভারতে যান।

তাকে সামনে দেখে বেনাপোলের ভক্তরা আবেগপ্রবণ হয়ে পড়েন। সেইরকম আবেগপ্রবণ এক ভক্ত সেক্টর আলী। তিনি সাকিব আল হাসানের সঙ্গে ছবি তুলতে যান। ওই সময় সাকিব আল হাসান ভক্তের মোবাইল ফোন কেড়ে নিয়ে মাটিতে ছুড়ে ভেঙে ফেলেন। ঘটনাটি ঘটেছে বেনাপোল চেকপোস্ট প্যাসেঞ্জার টার্মিনালে। এ নিয়ে বেনাপোলে সাকিবপ্রেমী মানুষের মাঝে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সাকিব আল হাসান ভারতে যাওয়ার উদ্দেশ্যে বেনাপোল আসেন। এরপর তিনি বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। পরে তিনি বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারতে যাওয়ার সময় এক ভক্ত তার সঙ্গে ছবি তুলতে যান। এ সময় সাকিব আল হাসান তার কাছ থেকে মোবাইল কেড়ে নিয়ে ফ্লোরে ছুড়ে ফেলেন।

সাকিব ভক্ত মোহাম্মদ সেক্টরের কাছে কী ঘটনা ঘটেছে সেটা জানতে চাইলে তিনি বলেন, আমি সাকিব আল হাসানের একজন ভক্ত। সামনা-সামনি কখনও তাকে দেখিনি। বেনাপোল চেকপোস্টে তাকে দেখে নিজেকে আর সামলাতে না পেরে তার সঙ্গে ছবি তুলতে যাওয়া কী আমার অপরাধ? তিনি আমার ফোনটি উগ্র মেজাজে কেড়ে নিয়ে ফ্লোরে ছুড়ে ফেলে দেন। এতে আমার ফোনটি ভেঙে নষ্ট হয়ে যায়।

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ওসি আহসান হাবীব জানান, ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসান ব্যবসায়িক কাজে ভারতে যাচ্ছেন। শুক্রবার আবার তিনি বেনাপোল হয়ে দেশে ফিরে আসবেন। তবে বেনাপোলে এক অপ্রীতিকর ঘটনা ঘটে গেছে। কোনো উত্তেজনা সৃষ্টি না হলেও সাকিব আল হাসানের বিরুদ্ধে মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।


সম্পর্কিত বিষয়:

সাকিব আল হাসান

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top