শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


আবার রিয়াল মাদ্রিদে করিম বেনজেমা


প্রকাশিত:
২ মে ২০২৪ ১৫:৩৪

আপডেট:
১৭ মে ২০২৪ ০৮:২৯

ছবি- সংগৃহীত

করিম বেনজেমা রিয়াল মাদ্রিদ ছেড়েছেন গত বছর। ফরাসি এই তারকা ফুটবলার রিয়াল ছেড়ে যোগ দিয়েছেন সৌদি ক্লাব আল ইত্তিহাদে। তবে তাঁর সৌদি যাত্রা সুখের হয়নি। প্রধান কোচের সঙ্গে দ্বন্দ্ব, ক্লাবের সঙ্গে ঠিকভাবে বনিবনা না হওয়া এবং চোট- সব মিলিয়ে বেশ বাজে একটি মৌসুম কাটছে তাঁর। আর এবার চোট থেকে মুক্তি পেতে আবার রিয়ালেই ফিরেছেন তিনি।

আন্তর্জাতিক গণমাধ্যমের খবর অনুযায়ী আবার রিয়ালে ফিরেছেন বেনজেমা। তবে রিয়ালের ফুটবলার হিসেবে নয়, আল ইত্তিহাদের এই ফুটবলার সেখানে গিয়েছেন চোট থেকে মুক্তি পেতে।

রিয়ালের ট্রেনিং কমপ্লেক্স ভালদেবেবাসে নিজের সাবেক চিকিৎসকের শরণাপন্ন হয়েছেন বেনজেমা। সেখানেই তাঁর চিকিৎসা চলবে বলেই জানা গেছে।

ইউরোপিয়ান ফুটবলের খ্যাতনামা সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, রিয়ালের হয়ে ব্যালন ডি অর জয়ী এই ফুটবলার নিজের সাবেক ক্লাবের মেডিকেল টিমের সাহায্য নিচ্ছেন বেনজেমা। এ বিষয়ে আল ইত্তিহাদের পক্ষ থেকেও রিয়ালের সঙ্গে যোগাযোগ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

নিজেদের সাবেক এই তারকার জন্য ট্রেনিং কমপ্লেক্স খুলে দিয়েছে রিয়াল, স্প্যানিশ জায়ান্টদের এ কারণে ধন্যবাদ জানিয়েছে বেনজেমার বর্তমান ক্লাব আল ইত্তিহাদ। রিয়ালে ১৪ বছরের সফল ক্যারিয়ার শেষে বেনজেমা পাড়ি জমান সৌদিতে। রিয়ালের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ, লা লিগা সহ অসংখ্য শিরোপা জয় করেছেন সাবেক এই ফরাসি ফুটবলার।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top