বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


দুই গোল করিয়ে মায়ামিকে জয় এনে দিলেন মেসি


প্রকাশিত:
২২ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪৮

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০০:১২

ছবি-সংগৃহীত

জয় দিয়েই মেজর লিগ সকারের নতুন মৌসুম শুরু করেছে ইন্টার মায়ামি। নিজেদের প্রথম ম্যাচে রিয়েল সল্ট লেককে ২-০ গোলে হারিয়েছে তারা। রবার্ট টেইলর প্রথমার্ধে দলকে এগিয়ে দেওয়ার পর দ্বিতীয়ার্ধের শেষ দিকে গোল করেন ডিয়েগো গোমেস। দুটি গোলেই সহায়তা (অ্যাসিস্ট) করেছেন মেসি।

মেসির ফিটনেস নিয়ে শঙ্কা থাকলেও পুরো ম্যাচেই মাঠে ছিলেন। ১৮ মিনিটের মাথায় গোলও পেতে যাচ্ছিলেন মেসি। ৩০ গজ দূর থেকে নেওয়া ফ্রি কিক ক্লিয়ার করে তাকে হতাশ করেছেন জাস্টেন গ্লাড। তবে ৩৯ মিনিটের মাথায় তার আর ভুল হয়নি। ডি-বক্সের কিছুটা বাইরে থেকে পাওয়া মেসির পাস আড়াআড়িভাবে শট নেন রবার্ট টেইলর। তার নিচু শট আটকাতে পারেননি সল্ট লেকের গোলরক্ষক। এক গোলের লিড নিয়ে বিরতিতে যায় মায়ামি। দ্বিতীয় গোলটি গোমেজের। সেটি ম্যাচের ৮৩ মিনিটে। এবার মাঝমাঠ থেকে বল টেনে নিয়ে সুয়ারেজের পায়ে দেন মেসি, সেখানে সুয়ারেজ দেন গোমেজকে।

এদিকে, এই ম্যাচ দিয়েই আবার প্রতিযোগিতামূলক ম্যাচে একসাথে খেললেন মেসি, সুয়ারেজ, জর্ডি আলবা ও সার্জিও বুসকেটস। সবশেষ বার্সেলোনার হয়ে তারা একসাথে মাঠে নেমেছিলেন ২০২০ সালে। সেই ম্যাচে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৮-২ গোলে হেরেছিল বার্সা। এরপর বিদায় নেন সুয়ারেজ।

পুরোনো সেই বন্ধুদের পুনর্মিলনী হলো আজ। গত মৌসুমেই মায়ামিতে নাম লেখান মেসি, আলবা ও বুসকেটস। সুয়ারেজ এই মৌসুমে। এর আগে মায়ামির হয়ে তারা মাঠে নামলেও সবগুলোই ছিল প্রীতি ম্যাচে। মৌসুম শুরুর আগে যেখানে সাত ম্যাচে কেবল একটিতে জয় পায় মায়ামি, হার চার ম্যাচেই।


সম্পর্কিত বিষয়:

মেসি সুয়ারেজ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top