সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


বিশ্বকাপের আগে তামিম-সাকিবদের থেকে টোটকা নিবেন যুবারা!


প্রকাশিত:
৩ জানুয়ারী ২০২৪ ১১:৩৭

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৩:৩৬

ফাইল ছবি

এশিয়ার শ্রেষ্ঠত্বের পর এবার বাংলাদেশের যুব ক্রিকেটারদের নজর বিশ্বকাপে। চলতি জানুয়ারি মাসের ৭ তারিখ দক্ষিণ আফ্রিকার উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশের যুবা ক্রিকেটাররা। তার আগে নিয়মিতই মিরপুরে অনুশীলন করছেন রাব্বি-আরিফুলরা। তবে আচমকা প্রশ্ন উঠেছে, বিশ্বকাপের আগে সাকিব আল হাসান বা তামিম ইকবালদের সঙ্গে কোনো সেশন করবেন কি না।

গতকাল মঙ্গলবার যুবা দলের ম্যানেজার সানোয়ার হোসেন অবশ্য আশাবাদী যুব দল আর সিনিয়র দলের যোগাযোগের প্রসঙ্গে, ‘আমাদের বেশ কিছু আইডল ক্রিকেটার আছে, যাদের বিশ্বক্রিকেটেই আইডল বলা যায়। সাকিবের মতো খেলোয়াড়, তামিমের মতো খেলোয়াড়, মুশফিকের মতো খেলোয়াড়, অবশ্যই ওদের থেকে জানার শেখার মোটিভেশনের অনেক কিছু আছে। যাওয়ার আগেও বেশ কিছু খেলোয়াড়ের সাথে এশিয়া কাপে যাওয়ার আগে কথা বলেছে যে গুলো উৎসাহিত করেছে কিছু গাইডলাইন দিয়েছে।’

'আশা করি এর মাঝখানে হয়তোবা ওদের কিছু সময় ক্লাস সেশন না হোক এটলিস্ট মোবাইলে হোক, ভিডিও কলে হোক ওদের সাথে কথা বলে কিছু উৎসাহমূলক মোসেজ ওরা পাবে।'-যোগ করেন তিনি।

বিশ্বকাপের আগে বেশ খানিকটা সময় নিয়ে দক্ষিণ আফ্রিকায় যাচ্ছে বাংলাদেশ। কারণটাও স্পষ্ট করলেন সানোয়ার, 'সাউথ আফ্রিকায় আমরা সবাই জানি কন্ডিশনটা একটু পরিচিত হতে সময়ের দরকার হয় বা ইংলিশ কন্ডিশনে যেখানে যায়। ওই প্লানেই একটু আগে যাওয়া। আইসিসির ইভেন্ট ওই ভাবেই প্লান করা থাকে। ৭ তারিখ গেলে হয়তো বেশ কিছু সময় পাবো ওই কয়দিন যযতটুকু এডজাস্ট করা যায়।

যদিও প্রস্তুতি ম্যাচের সূচি এখন পর্যন্ত জানেন না সানোয়ার, ‘প্রাকটিস ম্যাচের সিডিউলটা আমি এখনো ক্লিয়ার না, দুই একদিনের মধ্যে হয়তো জেনে যাব তারপর বলতে পারব।’



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top