বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১


জোড়া গোলে জুভেন্টাসকে বাঁচালেন রোনালদো


প্রকাশিত:
২৮ সেপ্টেম্বর ২০২০ ১৬:৫৭

আপডেট:
২৮ সেপ্টেম্বর ২০২০ ১৭:৫৬

ফাইল ছবি

গোল করে কোচ আন্দ্রে পিরলোর অভিষেক রাঙিয়ে দিয়েছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। নতুন মৌসুমের প্রথম ম্যাচে জুভেন্টাসও পেয়েছিল দাপুটে জয়।

দ্বিতীয় ম্যাচে এসেও পর্তুগিজ উইঙ্গারের নৈপুণ্য দেখলো সিরি’আ লিগের দর্শক। কিন্তু রোনালদোর জোড়া গোলেও ঘরের মাঠ তুরিনে দ্বিতীয়ার্ধে ১০ জনের দল হয়ে পড়া জুভদের মাঠ ছাড়তে হয়েছে রোমার বিপক্ষে ২-২ ব্যবধানের ড্র নিয়ে।

অন্যদিকে সিআর সেভেনের চেয়ে দুঃখটা একটু বেশিই পাবেন জর্ডান ভেরেটাউট। জোড়া গোল করেও যে রোমান গ্লাডিয়েটরদের জেতাতে পারেননি ২৭ বছর বয়সী ফরাসি মিডফিল্ডার।

৩১তম মিনিটে জর্ডানের গোলে এগিয়ে যায় রোমা। রোনালদো সেই গোল শোধ করেন ৪৪তম মিনিটে পেনাল্টি কিক থেকে। কিন্তু জুভরা বিরতিতে যায় ২-১ ব্যবধানে পিছিয়ে থেকে। প্রথমার্ধের যোগ করা প্রথম মিনিটে পেনাল্টি থেকে রোমাকে ফের এগিয়ে দেন জর্ডান।

জুভেন্টাস সেই গোল শোধ করে ৬৯তম মিনিটে। দানিলোর পাস থেকে নিজের দ্বিতীয় গোল করেন রোনালদো। তার আগে অবশ্য ১০ জনের দল হয়ে পড়েছিল ইতালিয়ান চ্যাম্পিয়নরা। লাল কার্ড দেখে মাঠ ছাড়েন আদ্রিয়েন র‌্যাবিয়ট।

এই ড্রয়ে ২ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানে আছে জুভেন্টাস। সমান ম্যাচে মাত্র এক পয়েন্ট নিয়ে ১৩তম স্থানে রোমা। শীর্ষে থাকা নাপোলির পয়েন্ট ৬।


সম্পর্কিত বিষয়:

পর্তুগিজ রোনালদো

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top