বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১


৩ গোলে পিছিয়ে থেকেও হার এড়ালো চেলসি


প্রকাশিত:
২৭ সেপ্টেম্বর ২০২০ ১৫:৩২

আপডেট:
২ মে ২০২৪ ০০:০৯

ফাইল ছবি

ইংলিশ প্রিমিয়ার লিগে ৩ গোলে পিছিয়ে থেকেও শেষপর্যন্ত হার এড়ালো চেলসি। দুই মৌসুম পর লিগে ফেরা ওয়েস্ট ব্রমউইচ এলবিয়নের বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেছে ব্লুরা। এর ফলে লিগে পর পর দুই ম্যাচে জয়বঞ্চিত রইলো ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল।

গেলো ম্যাচে নিজেদের মাঠে লিভারপুলের কাছে হেরে পয়েন্ট খুঁইয়েছে চেলসি। এবার প্রিমিয়ার লিগে জয়ে ফেরার মিশনে ওয়েস্ট ব্রমউইচ এলবিয়নের মাঠে আতিথ্য নেয় ব্লুরা।

প্রতিপক্ষ ওয়েস্ট ব্রমউইচ দুই মৌসুম পর ফিরেছে প্রিমিয়ার লিগে। তাই ম্যাচের শুরু থেকেই নতুন এক উদ্দীপনায় খেলতে দেখা যায় স্বাগতিকদের। অন্যদিকে চেলসিও সমান তালে লড়তে থাকে। কিন্তু ম্যাচের ৪ মিনিটেই যে ওয়েস্ট ব্রম এগিয়ে যাবে তা হয়তো বুঝতে পারেনি অতিথিরা। ম্যাথিউস পেরেরা সুন্দরভাবে বল বাড়িয়ে দেন রবিনসনের পায়ে। আর তা থেকেই গোল করে স্বাগতিকদের এগিয়ে নেন এই আইরিশ ফুটবলার।

পিছিয়ে পড়ে গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে চেলসি। পর পর দুটি ভালো সুযোগ নষ্ট করে তারা। আব্রাহাম, টিমোরা স্কোরশিটে নাম তুলতে ব্যর্থ হন ফিনিশিং এর অভাবে।

চলে আক্রমণ পাল্টা আক্রমণ। তবে, এ আক্রমণে এবারো সফল হয় ওয়েস্ট ব্রমউইচ। ২৫ মিনিটে সিলভার হাস্যকর ভুলে সেই আইরিশ ফুটবলার রবিনসনই নিজের জোড়া গোল পূরণের পাশাপাশি দলের লিড দ্বিগুণ করেন।

মাত্র ২ মিনিট পরেই তিন নম্বর গোলটি খায় চেলসি। প্রতিপক্ষ ফুটবলার ফুরলং এর হেড থেকে পাওয়া বল বার্টলে আলতো টোকায় পাঠান জালে। তাতেই ৩-০ গোলে এগিয়ে যায় স্বাগতিকরা।

প্রথমার্ধ্বে আর গোল পরিশোধ করা হয়নি চেলসির। বিরতির পর ৫৫ মিনিটে গিয়ে কিছুটা স্বস্তি ফেরে অতিথি শিবিরে। আজপিলিকুয়েতার অ্যাসিস্টে দুর্দান্ত এক গোল করেন মাউন্ট।

এরপর ম্যাচের ৭০ মিনিটে আরো ঘুরে দাঁড়ায় চেলসি। এবার ব্লুদের হয়ে স্কোরশিটে নাম লেখান হুডসন ওদোই। আর এতে তাকে সহায়তা করেন কাই হাভার্টজ।

ম্যাচের যোগ করা সময়ে গিয়ে সমতায় ফেরে ল্যাম্পার্ডের দল। হাভার্টজের শট গোলরক্ষক পুরোপুরি ফেরানোর আগেই সেটাকে গোলে রূপ দেন আব্রাহাম। আর তাতেই হার এড়ায় চেলসি।


সম্পর্কিত বিষয়:

চেলসি লিভারপুল

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top