সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


করোনাভাইরাসে আক্রান্ত জাতীয় দলের পেসার আবু জায়েদ


প্রকাশিত:
২৩ সেপ্টেম্বর ২০২০ ২২:৪০

আপডেট:
২৪ সেপ্টেম্বর ২০২০ ০২:৩৬

ছবি-সংগৃহীত

করোনাভাইরাস কখন কার শরীরে বাসা বাধবে তার কোনো নিশ্চয়তা নেই। বায়ো বাবল সুরক্ষা নিশ্চিত করার পরও কোনো না কোনো ছিদ্র খুঁজে বের করবেই। বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের রাখা হয়েছে খুব সতর্কতার সঙ্গে। তবুও করোনা হানা থেকে বাঁচতে পারছেন না কেউ কেউ।

সর্বশেষ টেস্টে করোনা পজিটিভ রিপোর্ট এসেছে জাতীয় দলের পেসার আবু জায়েদ রাহীর। ২২ সেপ্টেম্বর করা করোনা টেস্টের রিপোর্ট হাতে এসেছে আজ (২৩ সেপ্টেম্বর)। তাতেই দেখা যাচ্ছে, করোনা পজিটিভ আবু জায়েদ রাহী।

গত ১৮ সেপ্টেম্বর হওয়া করোনা টেস্টে সবাই নেগেটিভ হয়েছিলেন। তবে দুজন ছিলেন বর্ডার লাইনে (বর্ডার নেগেটিভ)। ফলে ১৬ জন অনুশীলনও করলেও বাকি ১১ জনকে দুরে রাখা হয়েছিল।

সেই ১১ জনসহ ক্যাম্পের জন্য ডাক দেয়া ২৭ জনেরই আরেক দফা করোনা টেস্টের জন্য স্যাম্পল নেয়া হলো গতকাল ২২ সেপ্টেম্বর। একদিন পরই রিপোর্ট পাওয়া গেছে। তাতেই দেখা যাচ্ছে রাহীর করোনা পজিটিভ। বাকি ২৬ জন নেগেটিভ। আজ বিকেলে বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এ তথ্য।

বিসিবির প্রধান চিকিৎসক ডাক্তার দেবাশীষ চৌধুরী বলেছেন, ‘পেস বোলার আবু জায়েদ চৌধুরী রাহী ছাড়া বাকি সবাই নেগেটিভ। আবু জায়েদ রাহীকে আইসোলেশনে রেখে কোভিড-১৯ গাইডলাইন অনুসারে চিকিৎসা দেয়া হচ্ছে এবং সেই গাইডলাইন অনুসারেই পরবর্তীতে তার করোনা টেস্ট করা হবে।’


সম্পর্কিত বিষয়:

বাংলাদেশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top