সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


বাবা হচ্ছেন মিরাজ


প্রকাশিত:
২১ সেপ্টেম্বর ২০২০ ১৬:১০

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৩:৫১

ফাইল ছবি

৬ বছর প্রেম। এরপর বিয়ে। এখন নতুন সংবাদ। বাবা হতে যাচ্ছেন জাতীয় দলের অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ। বিয়ের দেড় বছরের মাথায় বাবা হচ্ছেন তিনি।

মিরাজ গত বছরের ২১ মার্চ খুলনার খালিশপুরের মেয়ে রাবেয়া আক্তার পৃথিকে বিয়ে করে এক প্রকার হৈ চৈ ফেলে দিয়েছিলেন। ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট জয়ের নায়ক মাত্র ২১ বছর বয়সে বিয়ে করে শুধু আলোচনায়ই আসেননি। বাংলাদেশ দল যখন শ্রীলংকা সফরে থাকবে, তখন তার স্ত্রীর কোলজুড়ে আসবে সন্তান।

অনাগত সন্তানকে দেখতে উদগ্রীব মিরাজ থাকতে চেয়েছিলেন স্ত্রীর পাশে। তবে শ্রীলংকা সফরের জন্য ঘোষিত প্রাথমিক দলে জায়গা পাওয়ায় সেটি সম্ভবত আর হচ্ছে না। তার চূড়ান্ত স্কোয়াডে থাকার সম্ভাবনাও প্রবল। তাই অনুশীলনের বাইরে থাকার অনুমতি মেলেনি মিরাজের।

এ অবস্থায় স্ত্রীর পাশে থাকতে হলে চার্টার ফ্লাইট মিস করবেন। মিস করবেন শ্রীলংকা সফর। ৬ মাস ক্রিকেটের বাইরে কাটানো মিরাজ বিসিবি’র চুক্তিবদ্ধ ক্রিকেটার বলেই বিসিবি’র অনুমতি ছাড়া করোনাকালীন সময়ে জৈব সুরক্ষায় অনুশীলনের বাইরে থাকার সুযোগ নেই তার। ঢাকায় এসে করোনা পরীক্ষায় নেগেটিভ হয়ে জৈব সুরক্ষায় অনুশীলনও শুরু করে দিয়েছেন মিরাজ।

মিরাজ অবশ্য চেয়েছিল ক্যাম্প ছেড়ে দিতে। তবে বোর্ড তাতে রাজি হয়নি। এক নির্বাচকের উদ্ধৃতি দিয়ে ক্রিকেটের ওয়েবসাইট ক্রিকবাজ জানায়- ‘তার স্ত্রী চেয়েছিল সে পাশে থাকুক। সে ছুটি চেয়েছিল। তবে পরবর্তীতে সিদ্ধান্ত পরিবর্তন করে শ্রীলংকা সফরে যাবে বলে মনস্থির করেছে।’


সম্পর্কিত বিষয়:

খুলনা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top