শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


লিগ কাপের ফাইনালে অনিশ্চিত রাশফোর্ড


প্রকাশিত:
২৬ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:০৩

আপডেট:
৪ মে ২০২৪ ০২:৩৫

 ফাইল ছবি

নিউক্যাসলের বিরুদ্ধে লিগ কাপের ফাইনালে ইন-ফর্ম মার্কোস রাশফোর্ডের খেলা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন ম্যানচেস্টার ইউনাইটেড বস এরিক টেন হাগ। ২৫ বছর বয়সী এই ইংলিশ ফরোয়ার্ড এবারের মৌসুমে দারুণ ছন্দে রয়েছেন।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ইউরোপা লিগের নক আউটের প্লে-অফে বার্সেলোনাকে ২-১ গোলে পরাজিত করার পিছনে রেড ডেভিলসদের হয়ে রাশফোর্ড গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। ওল্ড ট্রাফোর্ডে এই জয়ে বার্সেলোনাকে দুই লেগ মিলিয়ে ৪-৩ ব্যবধানে হারিয়ে বিদায় করেছে ইউনাইটেড।

ম্যাচের ৮৮ মিনিটে রাশফোর্ড বদলি বেঞ্চে চলে যান। পরবর্তীতে ইনস্টাগ্রামে তিনি ইনজুরির ইঙ্গিত দিয়েছেন। সেখানে একটি ছবিও রাশফোর্ড পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে টাচলাইনে কিছুটা অস্বস্তিবোধ করছেন তিনি।

রোববার (২৬ ফেব্রুয়ারি) লিগ কাপের ফাইনালের জন্য রাশফোর্ড প্রস্তুতি কিনা এমন প্রশ্নের উত্তরে টেন হাগ বলেছেন, ‘আমি এখনো জানিনা। কিছু পরীক্ষার প্রয়োজন রয়েছে, মেডিকেল টিম আমাকে তেমনটাই জানিয়েছে। শতভাগ ফল না পাওয়া পর্যন্ত আমাদের অপেক্ষা করতেই হবে।’

ইউনাইটেড বস নিশ্চিত করেছেন ১ ফেব্রুয়ারি থেকে মাঠে না নামা এন্থনি মার্শালকে রোববারের ফাইনালেও পাওয়া যাচ্ছেনা। এই ম্যাচে জয়ের মাধ্যমে ইউনাইটেড ছয় বছরের শিরোপা খরা কাটাতে চায়।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top