সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


মেসির দলে খেলাটা ক্যারিয়ারের সেরা অর্জন: ডি মারিয়া


প্রকাশিত:
১৭ নভেম্বর ২০২২ ০৬:১৫

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ২১:৫৬

ছবি সংগৃহিত

২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে আর্জেন্টিনার জাতীয় দলে সুযোগ পান লিওনেল মেসি। ১৯ বছরের লম্বা ফুটবল ক্যারিয়ারে জেতেননি কোনো বিশ্বকাপ, কিন্তু ভক্তদের মন জেতার ক্ষেত্রে ঠিকই এগিয়ে আছেন সবার চেয়ে। শুধু ভক্তই নয়, পায়ের জাদু ও ব্যক্তিত্ব দিয়ে বছরের পর বছর সতীর্থদেরও মন কেড়েছেন আর্জেন্টাইন কিংবদন্তি। প্রায়ই গণমাধ্যমের সামনে তাকে প্রশংসায় ভাসান সাবেক-বর্তমান সতীর্থরা।

সম্প্রতি মেসিকে প্রশংসায় ভাসিয়েছেন তার বহুদিনের সতীর্থ ডি মারিয়া। তবে শুধু প্রশংসাই নয় অভিজ্ঞ এই স্ট্রাইকারের মতে, মেসির সঙ্গে খেলা তার জীবনের সবচেয়ে বড় অর্জন। মঙ্গলবার আর্জেন্টাইন এক গণমাধ্যমকে এসব কথা বলেন মারিয়া।

‘আমার জন্য মেসির দলে থাকাটাই সবকিছু। সে বিশ্বসেরা, ভিনগ্রহের একটা প্রাণী। এগুলো বলতে বলতে আমি কখনো ক্লান্ত হব না। আমি আবারও বলছি মেসির সঙ্গে একই দলে খেলতে পারাটা আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় অর্জন।’

ডি মারিয়া আরও বলেন, ‘আমরা জাতীয় দলে একসাথে অনেক সময় কাটিয়েছি। এছাড়া ক্লাব ফুটবলেও তার সঙ্গে একই দলে খেলার সুযোগ পেয়েছি। আমি সবসময় তার সাথে যোগযোগ ধরে রাখার চেষ্টা করি কারণ তার সংস্পর্শে থাকাটা বেশ আনন্দের।’

কাতারের ফুটবল বিশ্বকাপ শুরু হতে বাকি আর মাত্র ৪ দিন। বিশ্ব আসরের আগে শেষ মুহূর্তের প্রস্তুতি নিতে গত কয়েকদিন ধরে সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছে আর্জেন্টিনা ফুটবল দল। বুধবার রাতে স্বাগতিক দলের বিপক্ষে একটি প্রীতি ম্যাচও খেলবে লিওনেল মেসির দল।

ইনজুরি পুরোপুরি না সারলেও আলবিসেলেস্তিদের বিশ্বকাপ দলে আছেন ডি মারিয়া। ইতোমধ্যে যোগ দিয়েছেন আরব আমিরাতের ক্যাম্পেও। আগামী ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপে পা রাখবে আর্জেন্টিনা। গ্রুপ সি তে মেসিদের বাকি দুই প্রতিপক্ষ পোল্যান্ড ও মেক্সিকো।


সম্পর্কিত বিষয়:

লিওনেল মেসি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top