রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


বিএনপির কাছ থেকে সহযোগিতার আশাও করা যায় না: দীপু মনি


প্রকাশিত:
১৬ মার্চ ২০২২ ০৩:২৬

আপডেট:
১৬ মার্চ ২০২২ ০৪:২৪

 ছবি : সংগৃহীত

বিএনপিকে উদ্দেশ্য করে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, একটি রাজনৈতিক দল আছে, যারা শুধু নিজেরাই বিরোধিতা করে না, টাকা দিয়ে লবিস্ট নিয়োগ করে দেশের নামে দুর্নাম ছড়ায়। এসব দলের কাছ থেকে সহযোগিতা তো দূরের কথা, সহযোগিতা পাওয়ার আশাও করা যায় না।

মঙ্গলবার (১৫ মার্চ) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে ‘হাসিনোমিক্স : বাংলাদেশ একটি উন্নয়ন বিস্ময়’ শীর্ষক এক সেমিনারে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, আন্তর্জাতিক মহলের ভ্রুকুটি ও অসহযোগিতা উপেক্ষা করে প্রধানমন্ত্রী দেশকে আজকের পর্যায়ে নিয়ে এসেছেন। শেখ হাসিনা যেসব বাধা অতিক্রম করে চলছেন, তা পৃথিবীর অন্য কোনো দেশের রাষ্ট্রপ্রধানদের করতে হয় না।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশকে নয়, সারা বিশ্বকে পথ দেখাচ্ছেন। তিনি আজকে শান্তিতে পথ দেখাচ্ছেন, নিরাপত্তায় পথ দেখাচ্ছেন, অর্থনীতিতে পথ দেখাচ্ছেন। এসব ক্ষেত্রে শুধু বাংলাদেশকেই নয়, বিশ্বকেও পথ দেখাচ্ছেন।

দীপু মনি বলেন, আমাদের পাশের দেশ ভারতের একটি বিষয় অত্যন্ত লক্ষণীয়। ভারতে দেশের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে সব রাজনৈতিক দলের নেতাকর্মীরা এক সুরে কথা বলেন। আর আমাদের দেশে শেখ হাসিনা যখন দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিভিন্ন পদক্ষেপ নিচ্ছেন, দেশের স্বার্থে ও জনগণের স্বার্থে কাজ করছেন; তখন অন্য দলের রাজনীতিবিদরা শুধু বিরোধিতা করতে হয় বলে বিরোধিতা করে যাচ্ছেন। এসব প্রতিবন্ধকতা সরিয়ে এগিয়ে চলেছেন তিনি।

এসএন/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top