বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সোহরাওয়ার্দী উদ্যানের বিকল্প প্রস্তাব ভেবে দেখবে বিএনপি: আব্বাস


প্রকাশিত:
৪ ডিসেম্বর ২০২২ ০৬:০৩

আপডেট:
২৪ এপ্রিল ২০২৪ ০৯:৩২

ছবি সংগৃহিত

সরকার সোহরাওয়ার্দী উদ্যান ছাড়া বিকল্প কোনো স্থানে সমাবেশের প্রস্তাব করলে বিএনপি তা ভেবে দেখবে বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

শনিবার (৩ ডিসেম্বর) ঢাকার বিভাগীয় সমাবেশ সফল করতে প্রচার উপ-কমিটির প্রচারণা অনুষ্ঠানের উদ্বোধনীতে তিনি এ কথা বলেন।

নয়াপল্টনে বিএনপির সমাবেশে বাধা দেওয়ার চেষ্টা করা হচ্ছে উল্লেখ করে মির্জা আব্বাস বলেন, নয়াপল্টনে বিএনপির সমাবেশ হবে শান্তিপূর্ণ। পুলিশের পক্ষ থেকে আমাদের কাছে জানতে চাওয়া হয়েছে আপনারা কি বসে পড়বেন? আমি পরিষ্কার বলছি আমাদের পক্ষে কোনো ঝামেলা হবে না। আজও রাজশাহীতে শান্তিপূর্ণ সমাবেশ হচ্ছে। আরও ৮টি বিভাগে হয়েছে। নয়াপল্টনে তো বিএনপি সমাবেশ মাঝে মধ্যেই করছে। আওয়ামী লীগও তো দীর্ঘদিন ধরে রাস্তা আটকে পার্টি অফিসের সামনে সমাবেশ করছে।

তিনি বলেন, আমরা সরকারের উদ্দেশে বলছি, আপনারা ঝামেলা বন্ধ করুন, মিথ্যা মামলা দায়ের বন্ধ করুন, হামলা বন্ধ করুন, সন্ত্রাস বন্ধ করুন, গ্রেফতার বন্ধ করুন। ইতিহাস সৃষ্টি করবেন না। সরকার ইতিহাস সৃষ্টি করে এমন কোনো কার্যক্রম আপনারা করবেন না। আপনারা একের পর এক ইতিহাস করছেন। একবার করছেন রক্ষিবাহিনী দিয়ে এখন সরকারি বাহিনী দিয়ে ইতিহাস সৃষ্টি করছেন। মনে রাখবেন, এখানে সমাবেশ হবে, একজন লোক থাকলেও সমাবেশ হবে। আমরা বক্তব্য রাখবো। পরে তিনি সবাইকে নিয়ে নয়াপল্টন এলাকায় লিফলেট বিতরণ করেন।

প্রচার উপ-কমিটির আহ্বায়ক মীর শরাফত আলী সপুর পরিচালনায় এসময় বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, অ্যাডভোকেট আহমদ আজম খান, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদসহ কেন্দ্রীয় ও মহানগর বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সম্পর্কিত বিষয়:

সমাবেশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top