বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


যেকোন মূল্যে ঢাকায় সমাবেশ করা হবে: মির্জা আব্বাস


প্রকাশিত:
২৬ অক্টোবর ২০২২ ০৭:৪৫

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০১:৩৬

ফাইল ছবি

যেকোন মূল্যে ঢাকায় সমাবেশ করা হবে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি বলেন, শান্তিপূর্ণ এবং গণতান্ত্রিকভাবে আমরা সমাবেশ সফল করব। এখানে সরকার যদি বাধা দিতে আসে সেই দায় দায়িত্ব সরকারের, আমাদের নয়। আমাদের দায়িত্ব হল সভা সমাবেশ সফল করা। সেখান থেকে হয় পতন, না হয় সূচনা করব।

মঙ্গলবার(২৫ অক্টোবর) বিকেলে রাজধানী নয়াপল্টনে এক যৌথ সভা শেষে তিনি এসব কথা বলেন। আগামী ১০ই ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশকে সফল করার জন্য এই সভার আয়োজন করা হয়। এসময় মির্জা আব্বাস বলেন, ইতিমধ্যে আমাদের তিনটি সমাবেশ হয়েছে সে অভিজ্ঞতার আলোকে ১০ই ডিসেম্বরে আমরা প্রতিফলন ঘটাবো। সরকার ইতিমধ্যে বিভিন্ন ধরনের কথা বলছে। আমাদের কর্মীদের বলতে চাই সরকারের কোন উস্কানিমূলক কথায় পা দেবো না।

বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেন, আজকে একটি সফল সভা হয়েছে। এই সভার মাধ্যমে ইঙ্গিত পাচ্ছি আমাদের সমাবেশ মহাসমাবেশে রূপান্তরিত হবে।

নোমান বলেন, আমরা দৃঢ়ভাবে বলতে চাই, এ সরকারের পতন না হওয়া পর্যন্ত আমাদের চলমান গণতান্ত্রিক আন্দোলন অব্যাহত থাকবে। সরকারের পতনের যে আন্দোলন এ আন্দোলন বিজয়ের মুখোমুখি। জয় আমাদের হবে ইনশাআল্লাহ। এ প্রত্যাশা আমাদের রয়েছে।
এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. আব্দুল মঈন খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমানুল্লাহ আমান, যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিএনপি নেতা ড. আসাদুজ্জামান রিপন, ফজলুল হক মিলন, কামরুজ্জামান রতন, মীর নেওয়াজ আলী নেওয়াজ, মীর সরাফত আলী সপু ও যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সম্পর্কিত বিষয়:

বিএনপি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top