সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


জামালপুর স্টেশনে ঢাকা মেইলের সাংবাদিকের ওপর হামলা


প্রকাশিত:
১৭ আগস্ট ২০২৩ ০২:১০

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৫:২৪

ছবি সংগৃহিত

জামালপুর রেলওয়ে স্টেশনে ঢাকাগামী কমিউটার ট্রেনের টিকিট কাটাকে কেন্দ্র করে ঢাকা মেইলের নিজস্ব প্রতিবেদক খলিলুর রহমান (৩৭) মারধরের শিকার হয়েছেন। বুধবার (১৬ আগস্ট) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মারধরের শিকার সাংবাদিক জামালপুর রেলওয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন।

জানা যায়, অনলাইন নিউজপোর্টাল ঢাকা মেইলের নিজস্ব প্রতিবেদক খলিলুর রহমান ঢাকা থেকে জামালপুরে ব্যক্তিগত কাজে এসেছিলেন। ঢাকায় যাওয়ার জন্য রেলওয়ে স্টেশন যান তিনি। এসময় ঢাকাগামী কমিউটার ট্রেনের টিকিট কাটার জন্য কাউন্টারে যান। সেখানে তাকে ১টি আসনের জন্য ৩টি টিকিট কাটার কথা বলেন। এসময় তিনি নিরুপায় হয়ে ৩টি টিকিট নেন। তবে এর কারণ জানতে চাইলে কাউন্টারে থাকা কয়েকজন যুবক সাংবাদিক খলিলকে গালিগালাজ ও হুমকি ধামকি দেন। পরে এসব অনিয়ম মোবাইলে ধারণ করতে থাকলে কাউন্টার হতে খাইরুল ইসলাম নামে এক ব্যক্তি মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং সাংবাদিক খলিলুর রহমানকে লাঞ্ছিত ও মারধর করেন।

খলিলুর রহমান বলেন, স্টেশনে টিকিট কাটার জন্য কাউন্টারে গিয়েছিলাম। কাউন্টার থেকে আমাকে জানায় ১টি আসন পাওয়ার জন্য ৩টি টিকিট নিতে হবে। কী জন্য ৩টি টিকিট কাটতে হবে এর কারণ জানতে চাই। তারা কোনো উত্তর না দেওয়ায় পরে নিরুপায় হয়ে ৩টি টিকিট কাটি। টিকিট কেটে পরে কয়েকজনের সঙ্গে কথা বলে জানার চেষ্টা করি সব সময় কী ৩টি টিকিট কাটতে হয় কীনা। এ সময় ফোনে কিছুটা ভিডিও করে আমি ওই জায়গা থেকে একটু দূরে এসে কয়েকজনের সঙ্গে কথা বলতে থাকি। এমন সময় কয়েকজন এসে আমাকে মারধর শুরু করে আমার কাছ থেকে মোবাইল ফোন ছিনিয়ে নেন।

তিনি আরও বলেন, পরে এক পুলিশ সদস্য আমাকে এসে উদ্ধার করে রেলওয়ে থানায় নিয়ে যান। আমি থানায় অভিযোগ করে ঢাকায় চলে যাচ্ছি। আমার মোবাইল থেকে ভিডিও ছবিসহ সবকিছু ডিলিট করে দিয়েছে ওরা।

জামালপুর রেলওয়ে থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মো. তারা মিয়া বলেন, কমিউটার ট্রেনের টিকিট কাটতে গিয়ে কথা কাটাকাটি হয় পরে এক পর্যায়ে ধাক্কাধাক্কি হয়েছে। তিনি যাওয়ার সময় জিডি করে গিয়েছেন তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top