রবিবার, ২৯শে জানুয়ারী ২০২৩, ১৬ই মাঘ ১৪২৯

Rupali Bank


মাসুম মিজান দ্বিতীয় দফায় ক্র্যাবের সহ-সভাপতি নির্বাচিত


প্রকাশিত:
১১ জানুয়ারী ২০২৩ ১৮:৫৩

আপডেট:
২৯ জানুয়ারী ২০২৩ ১৮:১৭

 ফাইল ছবি

দ্বিতীয়বারের মতো বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মাসুম মিজান। গত মঙ্গলবার দেশের গণমাধ্যমে কর্মরত ক্রাইম রিপোর্টারদের এ প্রধান সংগঠনের কার্যনির্বাহী কমিটি ২০২৩-এর নির্বাচন অনুষ্ঠিত হয়। ঢাকা রিপোর্টার্স ইউনিটির মিলনায়তনে ভোটগ্রহণ কার্যক্রম পরিচালনা করা হয়।

ক্র্যাবের ২৯৩ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেছেন ২৭২ জন সদস্য। নির্বাচনে সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মাসুম মিজান ও শাহীন আবদুল বারী। তাদের মধ্যে মাসুম মিজান ১৬১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। শাহীন আবদুল বারী পেয়েছেন ১০৩ ভোট।

এর আগেও ক্র্যাবের ২০১৮ সালের কার্যনির্বাহী কমিটিতে তিনি সহ-সভাপতি হিসেবে দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও মাসুম মিজান ক্র্যাবের বিভিন্ন কমিটিতে ক্রীড়া ও সাংস্কৃতি সম্পাদক, প্রশিক্ষন ও গবেষণা সম্পাদক এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

বরিশাল নগরীর গোরস্থান রোড নিবাসী মোঃ মতিউর রহমানের ছেলে মোঃ মিজানুর রহমান (মাসুম মিজান) গত ১৫ বছর ধরে ঢাকায় সাংবাদিকতা করছেন। এর আগে তিনি বরিশাল নগরীতে একজন পেশাদার সাংবাদিক হিসেবে সুপরিচিত ছিলেন। দেশের প্রথম সারীর ৫টি জাতীয় দৈনিক ও ২টি আঞ্চলিক পত্রিকায় দীর্ঘ সাংবাদিকতা জীবনে মাসুম মিজান অনেক আলোচিত রিপোর্টের জন্য প্রসংসিত হয়েছেন।

বর্তমানে তিনি আল-আরাফাহ ইসলামী ব্যাংকের জনসংযোগ বিভাগ থেকে প্রকাশিত ম্যাগাজিন প্রবাহ-এর বার্তা সম্পাদক হিসেবে কর্মরত রয়েছেন।

বরিশাল বিএম কলেজ জার্নালিস্ট এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি মাসুম মিজান দৈনিক দক্ষিণাঞ্চল পত্রিকায় সাংবাদিকতার মাধ্যমে তার পেশাদার জীবন শুরু করেন। তিনি লেখাপড়া করেছেন বরিশাল জিলাস্কুল, সরকারি বরিশাল কলেজ এবং বিএম কলেজ থেকে ব্যবস্থাপনায় অনার্স-মাষ্টার্স সম্পন্ন করেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top