শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪, ২৯শে চৈত্র ১৪৩০

Rupali Bank


‘জনগণের পছন্দ ইমরান খান’


প্রকাশিত:
২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৩৪

আপডেট:
১৩ এপ্রিল ২০২৪ ০৫:৩৬

ফাইল ছবি

পাকিস্তানের জোট সরকার নিয়ে মুখ খুলেছে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল পাকিস্তান-তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)। ঝুলন্ত সংসদ তৈরি করে পাকিস্তানের জনগণের ইচ্ছার বিরুদ্ধে ব্যর্থ জোট সরকার চাপিয়ে দিলে বাস্তবতা বদলাবে না বলে মন্তব্য করেছে দলটি। খবর ডনের।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে পিটিআই লিখেছে, 'ব্যাপক কারসাজি ও নির্বাচনী জালিয়াতির মাধ্যমে একটি ঝুলন্ত সংসদ তৈরি করে পাকিস্তানের জনগণের ইচ্ছার বিরুদ্ধে ব্যর্থ জোট সরকার চাপিয়ে দিলে বাস্তবতা বদলাবে না: জনগণের পছন্দ ইমরান খান!'

গতকাল (২০ ফেব্রুয়ারি) রাতে কেন্দ্রীয় জোট সরকার গঠনে একমত হয়েছে পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজ (পিএমএল-এন) ও পাকিস্তান পিপলস পার্টি (পিপিপি)। নতুন সরকারের প্রধানমন্ত্রী হবেন পিএমএল-এন নেতা শাহবাজ শরিফ। আর প্রেসিডেন্ট হবেন পিপিপির কো-চেয়ারম্যান আসিফ আলী জারদারি। ইসলামাবাদে জারদারির বাসভবনে যৌথ সংবাদ সম্মেলনে পিপিপি চেয়ারম্যান বিলাওয়াল ভুট্টো-জারদারি এ ঘোষণা দেন।

এদিকে পিএমএল-এন ও পিপিপির সরকার গঠনের কড়া সমালোচনা করেছে সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের দল পিটিআই। এই সরকারকে বিগত পাকিস্তান ডেমোক্রেটিক মুভমেন্ট (পিডিএম) জোট সরকারের দ্বিতীয় মেয়াদ বলে উল্লেখ করেছে দলটি।

৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত পাকিস্তানের জাতীয় পরিষদ নির্বাচনে পিটিআই–সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা সবচেয়ে বেশি—৯৩ আসনে জয়ী হন। এ ছাড়া নওয়াজ শরিফের পিএমএল-এন ৭৯ ও বিলাওয়ালের পিপিপি ৫৪ আসনে জয়ী হয়।


সম্পর্কিত বিষয়:

ইমরান খান পাকিস্তান

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top