বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


বয়সের সঙ্গে পাল্লা দিয়ে গ্ল্যামার বেড়েছে করিনা-ঐশ্বর্যার


প্রকাশিত:
৭ আগস্ট ২০২২ ২৩:৩৯

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৩:৩৬

 ছবি : সংগৃহীত

বলিউডের কয়েক জন অভিনেত্রী বয়সের সিঁড়িতে এক ধাপ করে উপরে উঠলেও তার সঙ্গে পাল্লা দিয়ে গ্ল্যামারও বেড়েছে অভিনেত্রীদের। এই তালিকায় রয়েছেন বচ্চন-পুত্রবধূ ঐশ্বর্যা, করিনা, প্রিয়ঙ্কা, ক্যাটরিনা-সহ আরও অনেকে।

অভিনয়জগৎ থেকে বহু দিন দূরে থাকার পর আবার বড়পর্দায় ফিরছেন রাইসুন্দরী ঐশ্বর্যা। দক্ষিণী পরিচালক মণিরত্নমের ‘পন্নিইন সেলভান’ নামের একটি তামিল ছবিতে অভিনেত্রীকে রাজরানির ভূমিকায় দেখা যাবে। জানা গিয়েছে, এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করছেন তিনি।

ঐশ্বর্যা তাঁর কেরিয়ারও শুরু করেছিলেন একটি তামিল ছবি ‘ইরুভার’-এর মাধ্যমে। এই ছবিটিও মণিরত্নমের পরিচালনা করেছিলেন। ১৯৯৭ সালে ঐশ্বর্যা অভিনীত প্রথম ছবিতে অভিনেত্রীকে দ্বৈত চরিত্রেই অভিনয় করতে দেখা গিয়েছিল।

তবে, ২৫ বছর আগে ঐশ্বর্যার মুখে যতটা নির্মল ভাব ফুটে উঠেছিল, আসন্ন ছবিতে তাঁকে দেখে যেন আরও সুন্দর লাগছে। দর্শকদের মতে, অভিনেত্রীর যত বয়স বাড়ছে, সময়ের সঙ্গে সঙ্গে তিনি যেন ততই সুন্দরী হয়ে উঠছেন।

শুধু তিনি একাই নন, বলিউডের বহু অভিনেত্রী যখন অভিনয়জগতে প্রথম পা রেখেছিলেন, সেই ছবির দৃশ্যের সঙ্গে তাঁদের বর্তমান চেহারা তুলনা করলে দেখা যায় তাঁরা এখন অনেক সুন্দরী।

২০০০ সালে ‘রিফিউজি’ ছবির মাধ্যমে বড়পর্দায় প্রথম আবির্ভাব করিনা কপূর খানের। ৪১ বছর বয়সেও তিনি অভিনয় দক্ষতা এবং রূপের জেল্লায় নবাগতা অভিনেত্রীদের হার মানায়। এখন পর্যন্ত প্রতিটি চরিত্রের মাধ্যমে দর্শকদের মন জিতে আসছেন করিনা।
সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘লাল সিং চড্ডা’। আমির খানের সঙ্গে এই ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে বলিউডের বেবোকে। ‘ফরেস্ট গাম্প’ ছবির অনুকরণে বানানো এই ছবিটি দেখার জন্য দর্শকদের অনেকেই অপেক্ষা করে রয়েছেন।


সম্পর্কিত বিষয়:

করিনা-ঐশ্বর্যা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top