মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


বিয়ে করতে চান বলিউড কুইন কঙ্গনা


প্রকাশিত:
১৩ নভেম্বর ২০২১ ২১:৩৭

আপডেট:
২১ মে ২০২৪ ০৭:৩২

ছবি-সংগৃহীত

খবরের শিরোনাম যেন একান্তই তার। কখনো অভিনয়, কখনো বিতর্কিত মন্তব্য, আবার কখনো বা ব্যক্তিগত জীবন নিয়ে থাকেন শিরোনামের তালিকায়। বলছি বলিউড কুইন কঙ্গনা রানাউতের কথা।

তবে এবার অন্য কাউকে নিয়ে নয়, বরং নিজের বিয়ের পরিকল্পনা নিয়েই মুখ খুললেন অভিনেত্রী। সম্প্রতি একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে কঙ্গনা রানাউত পরিষ্কার বলেন, এবার আমি বিয়ে করতে চাই। কঙ্গনার কথায়, আগামী পাঁচ বছরের মধ্যে সন্তানের মা হতে চাই। বিয়ে করে সংসার করতে চাই। ঠিক একটা মেয়ে যেমন ভাবে সংসার করার কথা ভাবে, আমিও সেটাই চাই।

আমি চাই আমার সন্তান নতুন ভারতের স্বপ্ন নিয়েই জন্ম নেবে। নতুন ভারত গড়ার কাজে হাত দেবে। কঙ্গনা এই সাক্ষাৎকারে জানিয়েছেন, খুব জলদিই আমার বিয়ের কথা জানতে পারবে সবাই। পাত্রকেও খুব শিগগিরই সবার সামনে আনবো!

গতকালই টুইটারে দেশের স্বাধীনতা নিয়ে বিতর্কিত মন্তব্য করেন কঙ্গনা রানাউত। কঙ্গনা লিখেছিলেন, ১৯৪৭ সালে দেশ স্বাধীনতা পায়নি। ওটা ছিল ভিক্ষা। প্রকৃত স্বাধীনতা এসেছিল ২০১৪ সালে। ‘কন্ট্রোভার্সি কুইন’ কঙ্গনা রানাউতের এমনই এক বিতর্কিত মন্তব্যের ভিডিও শেয়ার করে তাকে আক্রমণ করলেন বিজেপি সংসদ সদস্য বরুণ গান্ধী।

প্রসঙ্গত, ২০১৪ সালে নতুন করে ক্ষমতায় এসেছিল বিজেপি। সেই সময়কালকেই ইঙ্গিত করে ওই কথা বলেছিলেন বরাবরই গেরুয়া শিবিরের প্রতি দুর্বল সদ্য পদ্মশ্রী সম্মানে ভূষিত হওয়া কঙ্গনা। আর তার সেই উক্তিকেই তীব্র আক্রমণ করলেন বরুণ।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top