শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


মিথিলা অভিনীত বলিউড সিনেমার মুক্তি নভেম্বর


প্রকাশিত:
১৮ অক্টোবর ২০২১ ২১:০৬

আপডেট:
৪ মে ২০২৪ ০৫:৩৫

ছবি-সংগৃহীত

বাংলাদেশি মডেল ও ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’-এ বিজয়ী তানজিয়া জামান মিথিলা অভিনীত বলিউড সিনেমা ‘রোহিঙ্গা’ আন্তর্জাতিক ওটিটি প্ল্যাটফর্ম অ্যাপেল টিভিতে মুক্তি পাচ্ছে আগামী ১৫ নভেম্বর।

সিনেমাটি মুক্তির বিষয় নিশ্চিত করে মিথিলা বলেন, ‘২০২০ সালে সিনেমাটির কাজ শেষ হয়েছে। এরপর থেকেই মুক্তির জন্য অপেক্ষায় ছিলাম। অবশেষে প্রতীক্ষার অবসান হলো। আগামী ১৫ নভেম্বর সিনেমাটি বিশ্বব্যাপী অ্যাপেল টিভিতে মুক্তি পাবে।’

মিথিলা আরও বলেন, ‘সিনেমাটি খুবই ইমোশনাল। গল্পটা ভীষণ ভালো। সত্য ঘটনা থেকে নেয়া গল্প। একটু এদিক ওদিক করা হয়েছে। অবশ্যই সিনেমাটি দেখার অনুরোধ রইল।’

‘রোহিঙ্গা’ সিনেমাতে মিথিলা ছাড়া বেশিরভাগ শিল্পী ও কুশলী বলিউডের। এর নির্মাতা বলিউডের ‘কমান্ডো’ ও ‘দঙ্গল’ ছবির সহকারী পরিচালক হায়দার খান। নিয়মিতভাবেই বলিউড সিনেমাগুলোর সিনেমাটোগ্রাফি ও ফটোগ্রাফার হিসেবে তাকে পাওয়া যায়।

‘রোহিঙ্গা’ সিনেমাতে মিথিলার বিপরীতে অভিনয় করছেন ‘মিস্টার ভুটান’ স্যাঙ্গে। ভুটানের চিত্রনায়ক তিনি। সালমান খানের সিনেমা ‘রাধে’-তে প্রধান ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন এই নায়ক।

প্রসঙ্গত, ‘মিস ইউনিভার্স বাংলাদেশ-২০২০’ হিসেবে বিজয়ী হওয়ার পর ভ্রমণ নিষেধাজ্ঞায় ভিসা জটিলতাসহ বেশ কিছু কারণে যুক্তরাষ্ট্রে পাড়ি দেওয়ার আগে শেষ মুহূর্তে মূল প্রতিযোগিতা থেকে মডেল তানজিয়া জামান মিথিলার নাম প্রত্যাহার করে নেয় মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top