শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


ইনস্টায় পোস্ট প্রতি প্রিয়াঙ্কার আয় কতো?


প্রকাশিত:
৩ জুলাই ২০২১ ০০:৩৩

আপডেট:
১৮ মে ২০২৪ ২১:৫৬

ছবি-সংগৃহীত

ছবি ও ভিডিও শেয়ারিং নেটওয়ার্ক ইনস্টাগ্রামে বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার পদচারণা আগে থেকেই। সাবেক এই বিশ্ব সুন্দরীকে এই সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়ে ৬ কোটি মানুষ ফলো করে।

সেলিব্রেটি তকমা কাজে লাগিয়ে ইনস্টা থেকে ঠিকই আয় করে নিচ্ছেন প্রিয়াঙ্কা। একটি পোস্টের জন্য কত নেন বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া? এটি জানার আগ্রহ অনেকেরই।

প্রিয়াঙ্কার নিজে তা কখনো না জানালেও সম্প্রতি এ বিষয়ে ধারণা পাওয়া গেছে।

এক টুইটে বিষয়টি খোলাসা করেছেন চলচ্চিত্র প্রযোজক ও ট্রেড অ্যানালিস্ট রিগীশ জোহর।

রিগীশ তার টুইটে উল্লেখ করেন, ইনস্টায় প্রতিটি প্রমোশনাল পোস্টের জন্য প্রিয়াঙ্কা নেন অনন্ত ৩ কোটি রুপি। ইনস্টায় প্রিয়াঙ্কার ফলোয়ারও অনেক। ৬ কোটি ৫০ লাখ ভক্ত তাকে ফলো করেন।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, দক্ষ অভিনেত্রীর পাশাপাশি তিনি একজন সফল প্রযোজকও প্রিয়াঙ্কা। তার প্রযোজিত 'দ্য হোয়াইট টাইগার'-এর কথা সবার জানা। চলতি বছর অস্কার নমিনেশনের চূড়ান্ত তালিকায় সেরা সংগৃহীত চিত্রনাট্য বিভাগে মনোনীত ছিল পরিচালক রামিন বাহারানির এই ছবি! প্রায় ৮ বছর আগে প্রযোজক হন এই অভিনেত্রী। খোলেন প্রযোজনা সংস্থা 'পার্পল পেবেল পিকচার্স'। গত ৮ বছরে প্রায় ১২টি সিনেমা তৈরি হয়েছে এই অফিস থেকে।

টেলিগ্রাফকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, মায়ের সঙ্গে তার আয়ের অঙ্ক নিয়ে একবার গভীর আলোচনা হয়। তখন মা তাকে বলেন যে, বয়স বাড়ছে তার। তাই তখন থেকে অভিনয় ছাড়াও অন্য উপায়ে উপার্জনের ব্যবস্থা করেন প্রিয়াঙ্কা।

ইনস্টায় সেরা আয়ের ৩০-এর তালিকায় ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলির নাম রয়েছে একমাত্র। গত বছর বিরাট ২৩ নম্বরে ছিল এই তালিকায়। কিন্তু এবছর প্রিয়াঙ্কার স্থান দখল করে ১৯ নম্বরে উঠে এসেছেন তিনি। ১২৫ মিলিয়ন ফলোয়ার্স নিয়ে প্রত্যেক পোস্টের জন্য ৫ কোটি টাকা করে চার্জ করেন বিরাট।

লিস্টের প্রথমে রয়েছে ফুটবলার ক্রিস্টিয়ানো রোনাল্ডোর নাম। আরো একবার তিনি সেরা। ২৯৫ মিলিয়ন ফলোয়ার্স নিয়ে প্রত্যেক প্রমোশনাল পোস্টের জন্য় ১১ কোটি টাকা করে চার্জ করেন ক্রিস্টিয়ানো। এছাড়া লিস্টে রয়েছে ডোয়েন জনসন, আরিয়ানা গ্র্যান্দে, কাইলি জেনার এবং টেইলর সুইফটের মতো তারকারা।


সম্পর্কিত বিষয়:

প্রিয়াঙ্কা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top