রবিবার, ১৬ই জুন ২০২৪, ১লা আষাঢ় ১৪৩১


শাকিবের তুফান সিনেমায় ‘চমক’ প্রীতম হাসান


প্রকাশিত:
২৫ মে ২০২৪ ১৮:০৪

আপডেট:
১৬ জুন ২০২৪ ০৪:৫৫

ফাইল ছবি

বর্তমান সময়ের তরুণ প্রজন্মের কাছে জনপ্রিয় সংগীত তারকা প্রীতম হাসান যোগ দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের ‘তুফান’ সিনেমায়। শাকিবের ছবিতে প্রথমবারের মতো গান গেয়েছেন এই গায়ক।

‘লাগে উরাধুরা’ শিরোনামে এই গানের একঝলক ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা গেছে, আলো-ঝলমলে ড্যান্সফ্লোরে নায়িকা মিমি চক্রবর্তীর সঙ্গে জমিয়ে নাচছেন শাকিব খান।

চমক হিসেবে টিজারের এক মুহূর্তে দেখা গেছে প্রীতম হাসানকেও। তিনিও থাকছেন পর্দায়! তবে শুধু এ গানের দৃশ্যেই তার দেখা মিলবে সংগীতশিল্পীর ভূমিকায়, তেমনটাই আঁচ করা গেল।

এদিকে, লাগে উরাধুরা গানটির সুর সকলেরই পরিচিত। এটি বাউল রাজ্জাক দেওয়ানের লেখা-সুর করা ‘আমার ঘুম ভাঙাইয়া গেলো রে মরার কোকিলে’র আদলে তৈরি হয়েছে। যে গানে কণ্ঠ দিয়েছিলেন ফোকসম্রাজ্ঞী মমতাজ। স্বচ্ছতার জন্য গানের ডেসস্ক্রিপশনে ক্রেডিট লাইনে রাজ্জাক দেওয়ানের নামও যুক্ত করা হয়েছে।

তুফান-এ ব্যবহৃত গানটির কথা লিখেছেন রাসেল মাহমুদ ও শরীফ উদ্দিন। সংগীতায়োজন করেছেন প্রীতম। আর তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন গায়িকা অন্তরা রায়। পুরো গানটি শিগগিরই প্রকাশ হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

প্রসঙ্গত, এরইমধ্যে শেষ হয়েছে তুফান ছবির শুটিং। এবার ঈদে মুক্তি দেওয়ার লক্ষ্যে কাজ করছের সংশ্লিষ্টরা। সবকিছু ঠিক থাকলে আসন্ন ঈদুল আজহায় ছবিটি বড় পর্দায় মুক্তি পাবে।

বিগ বাজেটের এই সিনেমায় শাকিব খানের নায়িকা হিসেবে রয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী ও এপার বাংলার মাসুমা রহমান নাবিলা। এছাড়াও রয়েছেন চঞ্চল চৌধুরী ও মিশা সওদাগরের মতো দাপুটে অভিনেতা। ঢাকার আলফা আই ও চরকির সঙ্গে ছবিটি প্রযোজনা করছে কলকাতার এসভিএফ।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top