সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


তাপসের সঙ্গে কী করছেন স্বস্তিকা


প্রকাশিত:
২১ জানুয়ারী ২০২৪ ১৬:১৯

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১২:২১

সংগৃহীত ছবি

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জীর দেখা মিলল গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী ও সংগীত পরিচালক তাপসের সঙ্গে। শনিবার (২০ জানুয়ারি) গানবাংলার স্টুডিওতে হাজির হন এই তারকা। এসময় তাপসের সঙ্গে আড্ডা দিতে দেখা যায় স্বস্তিকাকে।

তাপসের ফেসবুকে অভিনেত্রীর সঙ্গে কাটানো সেই মুহূর্তের চিত্র দেখা মিলল। যেখানে দেখা যায়, তাপসের সঙ্গে পিয়ানোতে তাল মিলিয়ে গান গাইছেন স্বস্তিকা। অভিনেত্রীর গলায় শোনা গেল রবীন্দ্রনাথের, ‘না নাগো না, ভাবনা করো না, যদিবা নীশি যায়, যাবো না, যাবো না’ গানটি।

হিন্দুস্থান রেকর্ডসের জন্য রবীন্দ্রনাথের একাধিক গান কণ্ঠে তুলেছিলেন স্বস্তিকা। গেয়েছেন কিছু চলচ্চিত্রেও। সে কারণেই প্রশ্ন উঠেছে- তবে কী গান গাইতেই বাংলাদেশে এসেছেন তিনি?

যদি তাপস-স্বস্তিকার কেউই সেই উত্তরের খোলাসা করেননি। তবে তাদের ঘনিষ্ঠসূত্রে জানা গেছে, মূলত জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক তাপসের সঙ্গে গান ও চলচ্চিত্র নিয়ে আন্তরিক আলাপ-আড্ডায় এসেছিলেন স্বস্তিকা। কথা হয়েছে দুই বাংলার সংগীত ও চলচ্চিত্রশিল্পের মেলবন্ধন নিয়ে।

কয়েকদিন আগেই পশ্চিমবঙ্গের আরেক জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী ঘোষণা দিয়েছেন তার নতুন গান ‘ভাল্লাগছে না’ মুক্তির। গানবাংলার পরিচালক তাপসের সুরে গানটি শিগগিরই প্রকাশিত হতে যাচ্ছে মিমির ইউটিউব চ্যানেলে।

 



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top