মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


রাজামৌলির সিনেমায় প্রধান চরিত্রে আলিয়া


প্রকাশিত:
২০ সেপ্টেম্বর ২০২২ ০২:৩৫

আপডেট:
২১ মে ২০২৪ ০৭:০০

 ছবি : সংগৃহীত

‘গাঙ্গুবাই’ মাতিয়ে রেখেছেন বলিউডের বক্স অফিস। একের পর এক হিট সিনেমা দিয়ে দাপিয়ে বেড়াচ্ছেন বলিউড। এখন প্রেক্ষাগৃহে রমরমিয়ে ব্যবসা করছে আলিয়া-রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। এবারে তেলুগু সিনেমায় পা রাখতে চলেছেন বলিউডের এই গুণী অভিনেত্রী।

পার্শ্ব অভিনেত্রী নয়, এবার দক্ষিণী সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন আলিয়া ভাট। দক্ষিণী পরিচালক এসএস রাজামৌলির পরের সিনেমায় মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী আলিয়াকে। এর আগে ‘আরআরআর’ সিনেমায় এই নির্মাতার সঙ্গে কাজ করেছেন তিনি।

সূত্রের খবর, রাজামৌলির আগামী সিনেমা ‘এসএসএমবি২৯’-এ দেখা যাবে অলিয়াকে। শোনা গেছে, এই সিনেমায় তার বিপরীতে কাজ করবেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা মহেশ বাবু।

বলিউড সূত্রের বরাদ দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সন্তানসম্ভবা আলিয়া ডিসেম্বরের শেষে সন্তানের জন্ম দেবেন। এর পরেই সিনেমার জন্য কাজ শুরু করে দেবেন তিনি।

‘আরআরআর’ ছিল আলিয়ার তেলুগুতে অভিষেক সিনেমা। এতে আলিয়ার চরিত্র তেমন প্রাধান্য না পেলেও এবার প্রধান চরিত্রে দেখা যাবে তাকে। এছাড়া হলিউডেও অভিষেক ঘটতে চলেছে আলিয়ার। কয়েক মাস আগেই হলিউডের ‘হার্ট অব স্টোন’র শুটিং শেষ করেছেন তিনি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া


সম্পর্কিত বিষয়:

বলিউড তারকা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top