রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


একতা কাপূরের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ


প্রকাশিত:
২৩ আগস্ট ২০২২ ০৫:০৮

আপডেট:
১৯ মে ২০২৪ ১৩:৩০

 ছবি : সংগৃহীত

চলচ্চিত্র নির্মাতা একতা কাপূর মুম্বইতে জাল কাস্টিং এজেন্টদের বিরুদ্ধে এক বিবৃতি জারি করেছেন। অভিযোগ,তার প্রযোজনা সংস্থা বালাজি টেলিফিল্মস লিমিটেড এবং এএলটি ডিজিটাল এন্টারটেইনমেন্টের নাম ব্যবহার করে চরিত্র প্রত্যাশীদের প্রতারণা করা হচ্ছে। বলিউডে অভিনয়ে ইচ্ছুক তরুণদের থেকে ইচ্ছে মতো টাকা দাবি করা হচ্ছে।

রবিবার এই মর্মে একতা প্রয়োজনীয় আইনি পদক্ষেপ করার কথা ঘোষণা করেছেন। সকলের কাছে আহ্বান জানিয়েছেন এ ধরনের কোনও সন্দেহজনক ঘটনা দেখলে সরাসরি তাকে জানানোর জন্য।

নেটমাধ্যমে যে আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছেন একতা, তাতে লেখা, ‘বালাজি টেলিফিল্ম লিমিটেড এই ধরনের জালিয়াতদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছে। একতা কাপূর এবং তার প্রযোজনা সংস্থা কখনও কোনও প্রার্থীর কাছে অর্থ দাবি করেনি, ভবিষ্যতেও করবে না।’

একটি হেল্পলাইন মেইল আইডিও দেওয়া রয়েছে সেই বিবৃতিতে, যাতে এই ধরনের কোনও জালিয়াতির ঘটনা মানুষ তাদের বিশদে জানাতে পারেন। বলিউড অভিনেতা জিতেন্দ্র এবং শোভা কাপূরের মেয়ে একতা। তিনি বলিউড টেলিভিশন দুনিয়ায় বৈগ্রাহিক ব্যক্তিত্ব। ১৯৯৪ সাল থেকে তিনি বালাজি টেলিফিল্ম লিমিটেডের যুগ্ম ব্যবস্থাপনা পরিচালক এবং সৃজনশীল প্রধান। পরবর্তী সময়ে সহযোগী সংস্থা বালাজি মোশন পিকচার্সের সাফল্যের পর এএলটি বালাজি চালু করেন।

সম্প্রতি তিনি সুনীর ক্ষেত্রপাল, শোভা কপূর এবং গৌরব বসুর সঙ্গে তাপসী পান্নু অভিনীত ‘দোবারা’ সহ-প্রযোজনা করেছেন। অনুরাগ কাশ্যপ পরিচালিত ছবিটি ১৯ অগস্ট মুক্তি পেয়েছে।


সম্পর্কিত বিষয়:

চলচ্চিত্র

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top