বুধবার, ২৮শে সেপ্টেম্বর ২০২২, ১৩ই আশ্বিন ১৪২৯

Rupali Bank


এবার বিপাশা-করণের ঘরে আসছে নতুন অতিথি


প্রকাশিত:
১৬ আগস্ট ২০২২ ১৬:০৩

আপডেট:
২৮ সেপ্টেম্বর ২০২২ ১৫:২৪

 ছবি : সংগৃহীত

বলিউড তারকা বিপাশা বসু ও করণ সিং মা- বাবা হচ্ছেন। নিজের বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করে সুখবরটি জানিয়েছেন ৪৩ বছর বয়সী অভিনেত্রী নিজেই।

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হিসেবে পরিচিত বিপাশা বসু ও করণ সিং গ্রোভার দম্পতির কাছ থেকে এ খবরের আনুষ্ঠানিক ঘোষণা বাকি ছিল। ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি প্রকাশ করে খবরটি নিশ্চিত করেছেন বিপাশা। ছবিতে দেখা যায়, পরম যত্নে হাত দিয়ে বেবি বাম্প আগলে আছেন হবু বাবা করণ। অপর ছবিতে বিপাশার পেটে চুম্বন দিচ্ছেন।

মঙ্গলবার (১৬ আগস্ট) ছবিগুলো শেয়ার করে বিপাশা লেখেন, “নতুন সময়, নতুন পর্ব, নতুন আলো আসতে চলেছে আমাদের জীবনে। প্রথমে যে যার নিজের জীবন শুরু করি একা, সেই চলার পথে একে অপরের সঙ্গে দেখা। সেই শুরু এক থেকে দুইয়ের পথ চলা। আমদের এই ভালোবাসার যাত্রায় যোগ হতে চলেছে আরও এক নাম। আশীর্বাদ করুন আমাদের।” এরইমধ্যে তাদের শুভকামনা জানিয়েছেন সোনম কাপুর, আলিয়া ভাটসহ অনেকে।

উল্লেখ্য, ২০১৫ সালে হরর ফিল্ম ‘অ্যালোন’র সেটে বিপাশা-করণ একে অপরের প্রেমে পড়েন। এরপর ২০১৬ সালে বিয়ে করেন তারা। মাঝে মধ্যেই দুজন সোশ্যাল মিডিয়ায় নিজেদের অন্তরঙ্গ মুহূর্ত ভাগ করে নিয়েছেন। অন্যদিকে, বহুদিন ধরে ইন্ডাস্ট্রি থেকে দূরে আছেন অভিনেত্রী। মা হওয়ার কারণেই এতদিন নিজেকে আড়ালে রেখেছেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top