শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


মালাইকার সাথে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অর্জুন


প্রকাশিত:
১২ আগস্ট ২০২২ ০৫:১২

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৭:৫৩

 ছবি : সংগৃহীত

অর্জুন কাপুর আর মালাইকা অরোরা প্রেম করলেও বিয়ের জন্য এখনই প্রস্তুত নন অর্জুন। করণের আড্ডায় এমনটাই জানালেন বলিউড এ অভিনেতা।

৩৭ বছর বয়সি অর্জুন কপূর আর ৪৮ বছরের মালাইকা অরোরা দু'বছর হল সম্পর্কে জড়িয়েছেন। আনুষ্ঠানিক ভাবে ঘোষণা না করলেও তাঁদের প্রেমঘন কথোপকথনের মুহূর্ত বহু বার প্রকাশ্যে এসেছে। তবে এখনও তাঁদের একসঙ্গে থাকার পরিকল্পনার কথা জানা যায়নি। করণ জোহরের সঙ্গে কফির আড্ডায় বড়ই হতাশ করলেন অর্জুন।

মালাইকার সঙ্গে বিয়ের প্রসঙ্গে অর্জুন জানালেন, ‘‘এই মুহূর্তে বিয়ে করার কোনও পরিকল্পনা নেই। কেরিয়ারে মনোনিবেশ করতে চাইছেন। কারণ, লকডাউন, করোনায় অনেকটা সমস্যা হয়ে গিয়েছে।’’

অর্জুন জানান, তিনি খুব বাস্তববাদী। তাঁর কিছু লুকানোর নেই। এখন নিজেকে গুছিয়ে নিতে চাইছেন। স্থিতি চাইছেন তিনি। সেটা আর্থিক স্থিতি নয়, আবেগের। এমন কাজ করতে চান যে কাজ করে নিজে তৃপ্ত থাকবেন। কারণ সে যদি খুশি না থাকেন নিজের সঙ্গীকে খুশি রাখতে পারবেন না।

অর্জুন মালাইকার পরিবারের সঙ্গে দেখা করেছেন উল্লেখ করে আরও জানান, প্রাক্তন স্বামী আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর মালাইকার পরিবারকেও একটু সময় দিতে চাইছেন। অতএব, এখনই বিয়ের সানাই বাজছে না। আদৌ কি বাজবে, সে নিয়েও স্পষ্ট করে কিছুই জানালেন না তারকা-যুগল।

সূত্রঃ সংবাদ সংস্থা 


সম্পর্কিত বিষয়:

মালাইকা অরোরা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top