রবিবার, ২৬শে মে ২০২৪, ১২ই জ্যৈষ্ঠ ১৪৩১


সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের দু’পক্ষে সংঘর্ষ, আহত ৫


প্রকাশিত:
২৭ মার্চ ২০২৪ ১৯:২৯

আপডেট:
২৬ মে ২০২৪ ০৬:০৫

ছবি-সংগৃহীত

তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। বুধবার দুপুরে কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন– মঈনুল ইসলাম, ওয়াহিদুল রহমান সুজন, আমিন ফয়সাল বিদ্যুৎ, তৌহিদুল করিম ইমন ও মো. জাহিদ। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে জড়ানো দু’পক্ষই কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিমের অনুসারী হিসেবে পরিচিত।

জানা যায়, আজ দুপুরে কলেজ ক্যাম্পাসে দ্বিতীয় বর্ষের ছাত্র সুজনের সামনে পায়ের ওপর পা তুলে বসে ছিলেন প্রথম বর্ষের ফয়সাল। এ নিয়ে দু’জনের মধ্যে বাগ্বিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতি হয়। তাদের সহপাঠী কয়েকজন ছাত্রলীগ কর্মী সংঘর্ষে জড়িয়ে পড়েন। একে অপরকে কিল-ঘুষি ও লাঠিসোটা দিয়ে আঘাত করেন তারা। এতে পাঁচজন আহত হয়েছেন।

কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম বলেন, বড় কোনো মারামারির ঘটনা ঘটেনি। সিনিয়র-জুনিয়রদের মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে হাতাহাতি হয়েছে। তারা আমার সঙ্গে রাজনীতি করে। পরে আমি ঘটনাটি মিটমাট করে দিয়েছি। এখন কোনো সমস্যা নেই।

চকবাজার থানার ওসি ওয়ালিউদ্দিন আকবর জানান, চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের একটি গ্রুপের সিনিয়র-জুনিয়রদের মধ্যে সামান্য ঝামেলা হয়েছিল। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top