বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


পণ্যের মান নিয়ে কারো সঙ্গে আপোস নয়: বিএসটিআই


প্রকাশিত:
১০ মার্চ ২০২০ ০২:৩১

আপডেট:
১০ মার্চ ২০২০ ২১:৫৬

গণশুনানিতে বিএসটিআই এর মহাপরিচালক মো. মুয়াজ্জেম হোসাইন

সময় নিউজ: পণ্যের মান নিয়ে ছোট-বড় কোন কোম্পানি বা উৎপাদনকারী প্রতিষ্ঠানের সাথে কোন ধরনের আপোস করা হবে না বলে জানিয়েছেন বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই) এর মহাপরিচালক মো. মুয়াজ্জেম হোসাইন। সোমবার (৯ মার্চ) তেজগাঁও এলাকায় বিএসটিআই প্রধান কার্যালয়ে স্টেক হোল্ডারদের সঙ্গে গণশুনানিতে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএসটিআই’র সেবাকে আরও জনবান্ধব ও সহজীকরণ করার লক্ষ্যে এ শুনানির আয়োজন করা হয়।

মহাপরিচালক বলেন, বিএসটিআই মোবাইল কোর্টের মাধ্যমে নকল ও নিন্মমানের পণ্যের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে। কোম্পানিগুলোকে ইতিমধ্যে লিখিতভাবে জানিয়েছি প্রতি তিন মাস পরপর কোম্পানির ল্যাবরেটরিতে পণ্যের পরীক্ষণ সনদ বিএসটিআইকে প্রদান করার জন্য। পণ্যের মানোন্নয়নে কোম্পানিগুলোর অভ্যন্তরীণ মনিটরিং জোরদার করার বিকল্প নেই। আর এই ব্যাপারে কোম্পানীগুলোর সহযোগিতা একান্ত কাম্য বলেও এসময় উল্লেখ করেন তিনি।

গণশুনানিতে বিএসটিআই’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ নেসলে বাংলাদেশ লিমিটেড, প্রাণ আরএফএল গ্রুপ, ইউনলিভার বাংলাদেশ লিমিটেড, রেকিড বেনকাইজার, ইউনিমেড ইউনিহেলথ লিমিটেডসহ বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা বিএসটিআই’র সেবা সম্পর্কে তাদের মতামত তুলে ধরেন এবং বিভিন্ন পরামর্শ প্রদান করেন।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top