বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


ব্র্যাক ব্যাংকের সেবায় যুক্ত হলো বেস্ট হোল্ডিং ও লা মেরিডিয়ান


প্রকাশিত:
৯ জানুয়ারী ২০২৪ ০৯:৪৫

আপডেট:
১৬ মে ২০২৪ ১১:৫২

ছবি-সংগৃহীত

বেস্ট হোল্ডিং লিমিটেড (বিএইচএল) এবং এর অঙ্গ প্রতিষ্ঠান লা মেরিডিয়েন ঢাকা-এর সঙ্গে এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক। গত ৩ জানুয়ারি লা মেরিডিয়ান ঢাকায় এক আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে এই চুক্তিটি স্বাক্ষরিত হয়।

এই চুক্তির আওতায় লা মেরিডিয়ান ঢাকাসহ বিএইচএল গ্রুপের অন্যান্য অঙ্গ প্রতিষ্ঠানের কর্মীরা ব্র্যাক ব্যাংকের বিশেষায়িত ব্যাংকিং সেবা উপভোগ করতে পারবেন।

সেবাগুলোর মধ্যে রয়েছে-পারসোনালাইজড স্যালারি অ্যাকাউন্ট, মাল্টি-কারেন্সি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, প্রতিযোগিতামূলক রেটে ঋণ-সুবিধা এবং ডিপিএস (ডিপোজিট পেনশন স্কিম) ও এফডি (ফিক্সড ডিপোজিট)- এর মতো আকর্ষণীয় সব ডিপোজিট স্কিম।

ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম এবং বেস্ট হোল্ডিং লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর হাসান আহমদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এই সময় অনুষ্ঠানে বিএইচএল ও লা মেরিডিয়ানের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডিরেক্টর তাসনুভা ইসলাম; ফাইন্যান্স অ্যাডভাইজার এ. বি. এম. আব্দুল্লাহ; অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর অব গ্রুপ এইচআর এ. বি. এম. ইখতিয়ার হোসেন; হোটেল ম্যানেজার কারিন জংম্যান; ডিরেক্টর অব ফাইন্যান্স মুহাম্মাদ মহসিন; ডিরেক্টর অব সেলস অ্যান্ড মার্কেটিং জুবায়ের চৌধুরী; ডিরেক্টর অব হিউম্যান রিসোর্সেস ইমামুল হকসহ আরও অনেকে।

ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র জোনাল হেড এ. কে. এম. তারেক; হেড অব এমপ্লয়ি ব্যাংকিং এ কে এম শাহাদুল ইসলাম; রিজিওনাল হেড তানভির রহমান; ট্রানজ্যাকশন ব্যাংকিংয়ের ইউনিট হেড আরিফ চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তারা।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top