রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


সিলেটে ‘পাঠা’ কান্ড

আরেক ছাত্রলীগ নেতা সৌরভ দাশ গ্রেফতার


প্রকাশিত:
১৬ মে ২০২০ ০১:৫৫

আপডেট:
৫ মে ২০২৪ ০৩:৩৭

ফাইল ছবি

সিলেট ছাগল উন্নয়ন খামার থেকে ফ্রিতে ‘পাঠা’ না পেয়ে প্রাণী সম্পদ কর্মকর্তার ওপর হামলা মামলার ঘটনায় সৌরভ দাশ নামে আরেক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে। তিনি সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য। নগরের টিলাগড় গোপালটিলা এলাকা থেকে শুক্রবার বেলা আড়াইটার দিকে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ওসি আবুদল কাইয়ূম চৌধুরী।

তিনি জানান, গ্রেফতারকৃত সৌরভ এজহার নামীয় আসামি ছিলেন। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানান ওসি। এর আগে এ ঘটনায় সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস কনক পাল অরূপ নামে অপর ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করা হয়। এ নিয়ে দু’জনকে গ্রেফতার করা হলো।

প্রসঙ্গত, সোমবার (১১ মে) বেলা ২টার দিকে সিলেট ছাগল উন্নয়ন খামার থেকে ফ্রিতে ‘পাঠা’ না দেয়ায় জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা কাজী আশরাফের ওপর হামলা চালানো হয়। হামলায় আহত সিলেট জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা কাজী আশরাফুল ইসলামকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দিয়ে বাসায় পাঠিয়ে দেয়া হয়।

ওই রাতেই সিলেট বিভাগীয় প্রাণী সম্পদ কর্মকর্তা ড. আমিনুল ইসলাম বাদী হয়ে এসএমপি’র শাহপরাণ থানায় মামলা দায়ের করেন। এ মামলায় সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রনজিত সরকারসহ ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করা হয়।

 

 


সম্পর্কিত বিষয়:

সিলেট

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top