শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


ভোটকেন্দ্রে পাহারায় থাকা গ্রাম পুলিশকে শ্বাসরোধে হত্যা


প্রকাশিত:
৬ জানুয়ারী ২০২৪ ১১:০৮

আপডেট:
৪ মে ২০২৪ ০৮:৪৭

ছবি-সংগৃহীত

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে পাহারার দায়িত্বে থাকা এক গ্রাম পুলিশকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। তার নাম রনজিৎ কুমার দে।

শনিবার (৬ জানুয়ারি) সকালে বিদ্যালয়টির পাশের এক বাগান থেকে গলায় মাফলার পেঁচানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রনজিৎ কুমার দে বালিয়াকান্দি উপজেলার চর আড়কান্দি গ্রামের শিবেন্দ্র দে'র ছেলে।

স্থানীয়রা জানায়, গ্রাম পুলিশ রনজিৎ কুমার চর আরকান্দি প্রাথমিক বিদ্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটকেন্দ্র পাহারার দায়িত্বে ছিলেন। সঙ্গে ওই বিদ্যালয়ের নৈশ্যপ্রহরী ইউসুফ হোসেনও ছিলেন। রাত সাড়ে তিনটার দিকে গ্রাম পুলিশ রনজিৎ প্রকৃতির ডাকে সাড়া দিতে বিদ্যালয়ের পেছনে বাগানে যান। আধা ঘণ্টা পরেও ফিরে না আসায় নৈশ্যপ্রহরী তাকে ডাকাডাকি করতে থাকেন। সাড়া না দেওয়ায় নৈশ্যপ্রহরী বিষয়টি তার বিদ্যালয়ের ম্যাডাম ও স্থানীয় ইউপি সমস্যকে ফোনে জানান।

ভোর পাঁচটার দিকে খোঁজাখুঁজির একপর্যায়ে বিদ্যালয়ের টয়লেটের পাশের বাগানে রনজিতের মরদেহ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, কেউ রনজিতের গলায় মাফলার পেঁচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে।

নিহতের স্ত্রী রিতা দে বলেন, গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ভোটকেন্দ্রে যাওয়ার কথা বলে রনজিৎ বাড়ি থেকে বের হন। এরপর তার সঙ্গে আর যোগাযোগ হয়নি। শনিবার সকালে খবর পাই চর আড়কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাগানে তার মরদেহ পাওয়া যায়।

বালিয়াকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ বিষয়ে তদন্ত চলছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top