সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


রাঙ্গামাটিতে দুইপক্ষের গোলাগুলি, নিহত ১


প্রকাশিত:
২৪ আগস্ট ২০২২ ২৩:২৫

আপডেট:
২০ মে ২০২৪ ১০:৫৮

 ছবি : সংগৃহীত

সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) ও প্রসীত খিসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সদস্যদের মধ্যে রাঙ্গামাটিতে গোলাগুলির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৩ আগস্ট) রাত ৮টার দিকে রাঙ্গামাটির লংগদুর দুর্গম কাট্টলী এলাকায় দুই পক্ষের মধ্যে এ গোলাগুলির ঘটনা ঘটে। এতে শ্যামল চাকমা নামে ইউপিডিএফের এক কর্মী নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

ইউপিডিএফের মুখপাত্র অংগ্য মারমা বিষয়টি নিশ্চিত করে জানান, লংগদুর ছোট কাট্টলীতে ইউপিডিএফের সদস্যরা অবস্থানকালে জেএসএসের সদস্যরা অতর্কিত হামলা করে। এতে দুই পক্ষের মধ্যে গোলাগুলিতে ইউপিডিএফের একজন কর্মী নিহত হয়েছেন।

এ ঘটনার জন্য সন্তু লারমাকে দায়ী করে তিনি আরও জানান, সন্তু লারমা ভাতৃঘাতী সংঘাতকে উসকে দিচ্ছেন। তারা এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মারুফ আহমেদ জানান, গতকাল রাতে গোলাগুলি হয়েছে বলে নিশ্চিত হয়েছেন। তবে কেউ নিহত হয়েছেন কিনা সে ব্যাপারে তাদের কাছে কোনো তথ্য নেই। পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলের দিকে যাচ্ছেন। তারা পৌঁছানোর পর বিস্তারিত জানাতে পারবেন।


সম্পর্কিত বিষয়:

রাঙ্গামাটি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top