বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১


আগামীকাল মেয়রের দায়িত্ব নিবেন ব্যারিস্টার তাপস


প্রকাশিত:
১৫ মে ২০২০ ২০:২৮

আপডেট:
৯ মে ২০২৪ ০৩:৫০

ফাইল ছবি

নির্বাচিত হয়েছেন আরো আগেই। মেয়রের শপথও নিয়েছে প্রধানমন্ত্রীর কাছ থেকে। কিন্তু বর্তমান মেয়র সাঈদ খোকনের মেয়াদ শেষ না হওয়ায় দায়িত্ব বুঝে নিতে পারেননি ব্যারিস্টার ফজলে নূর তাপস। অবশেষে আগামীকাল শেষ হচ্ছে এই অপেক্ষার পালা।

শনিবার (১৬ মে) করোনা সংকটের কারণে অনাড়ম্বর কোনো অনুষ্ঠান ছাড়াই দায়িত্ব বুঝে নিবেন তিনি। তাপসের হাতে দায়িত্ব তুলে দেবেন ডিএসসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মো. ইমদাদুল হক।

যদিও দায়িত্ব তুলে দেয়ার কথা ছিলো বিদায়ী মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের। তবে তিনি আর নগর ভবনে ফিরছেন না বলে জানা গেছে। গত ১৩ মে শেষ অফিস করেন সাঈদ খোকন। ওই দিনই তার অফিস রুমে রাখা জাতীয় পতাকা ছুঁয়ে বিদায় নিয়ে নেন মেয়র খোকন। তবে সিদ্ধান্ত পাল্টে যদি বিদায়ী মেয়র দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে আসেন তাহলে তিনিই নবাগত মেয়রের হাতে দায়িত্ব বুঝিয়ে দেবেন।

এবিষয়ে ডিএসসিসি’র সচিব মো. মোস্তফা কামাল মজুমদার গণমাধ্যমকে বলেন, আগামী ১৬ মে (শনিবার) নতুন মেয়র দায়িত্ব গ্রহণ করবেন।

প্রসঙ্গত, গত ১ ফেব্রুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হয়। সেই নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীরা বিজয় লাভ করেন। এরপর গত ২৭ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয়ে শপথ নেন নব নির্বাচিত মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ও মো. আতিকুল ইসলাম। একই দিন শপথ নেন দুই সিটি করপোরেশনের কাউন্সিলরগণ।


সম্পর্কিত বিষয়:

তাপস ফজলে নূর তাপস

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top