শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


ডেমরায় বাস-মাইক্রোবাস সংঘর্ষে আহত ৫


প্রকাশিত:
৫ ডিসেম্বর ২০২৩ ১১:২৭

আপডেট:
১৮ মে ২০২৪ ১০:০৭

ফাইল ছবি

রাজধানীর ডেমরা থানার স্টাফ কোয়াটার্স এলাকায় বাস মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে পাঁচজন আহত হয়েছে। মঙ্গলবার (৫ ডিসেম্বর ) ভোর রাতের দিকে মাইক্রোবাসটি বিমানবন্দর থেকে এক সৌদি প্রবাসীকে নিয়ে কুমিল্লা যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। আহতরা হলেন- সৌদি প্রবাসী শহীদুল ইসলাম (৪৫), তার ছেলে সাইফুল ইসলাম (২০), ইমরান (৩০), মামুন (২৭) ও মাইক্রোবাস চালক আল-আমিন (৩০)।

আহতদের হাসপাতালে নিয়ে আসা শামীম বলেন, আমার ভাই সৌদি আরব থেকে মধ্যরাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর পৌঁছান। সেখান থেকে কুমিল্লা যাওয়ার উদ্দেশে মাইক্রোবাসে করে রওনা দেন। মাইক্রোবাসটি ডেমরার স্টাফ কোয়াটার্স এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই গাড়িতে থাকা পাঁচজনই আহত হয়। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে তিনজনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। আমার ভাতিজা সাইফুল ইসলামকে ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং চালক আল আমিন ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ভোর রাতে ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় মাইক্রোবাস ও বাসের সঙ্গে সংঘর্ষে আহত পাঁচজনকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছিল। এদের মধ্যে তিনজনকে চিকিৎসা দিয়েছে ছেড়ে দিয়েছেন চিকিৎসক। একজন চিকিৎসাধীন আছেন আর একজনকে অন্য বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি ডেমরা থানাকে অবগত করা হয়েছে।


সম্পর্কিত বিষয়:

#সড়কদুর্ঘটনা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top