শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


অবশেষে আজ মাঠে নামছেন কোর্তোয়া


প্রকাশিত:
৪ মে ২০২৪ ১৬:১১

আপডেট:
১৮ মে ২০২৪ ১৪:২৫

ছবি- সংগৃহীত

চলতি মৌসুম শুরুর আগেই চোটে পড়েছিলেন থিবো কোর্তোয়া। রিয়াল মাদ্রিদের হয়ে প্রাক মৌসুম প্রস্তুতি নেয়ার সময়ে চোটে পড়েন তিনি। ছিটকে যান দীর্ঘ সময়ের জন্য। এরপর চোট কাটিয়ে ফের সুস্থ হয়ে মাঠে ফেরার কথা থাকলেও আবার চোটে পড়েন তিনি। অবশেষে সেই চোটও কাটিয়ে ওঠেছেন। ফলে প্রায় ৯ মাসের বিরতি কাটিয়ে আজ কাদিজের বিপক্ষে ম্যাচ দিয়েই আবার রিয়ালের হয়ে মাঠে নামতে চলেছেন কোর্তোয়া।

গত আগস্টে মৌসুম শুরুর আগেই চোট পান কোর্তোয়া। সে সময় বা হাটুর এন্টিরিয়র ক্রুসিয়েট লিগামেন্টে (এসিএল) চিড় ধরা পড়ে তাঁর। এই চোট থেকে সেরে ওঠতে দীর্ঘ সুয় মাঠের বিরে কাটাতে হয় তাঁকে।

দীর্ঘ সময় পুনর্বাসনে থেকে চোট থেকে সুস্থ হয়ে আবার গত মার্চে মাঠে ফিরেছিলেন কোর্তোয়া। তবে অনুশীলনের সময় আবার চোটে পড়েন তিনি। এবার ডান হাটুর একটিচোটে নতুন করে মাঠের বাইরে ছিটকে যেতে হয় তাঁকে।

তবে এই চোট কাটিয়ে আবার সুস্থ হয়েছেন কোর্তোয়া। বেলজিয়ান এই গোলরক্ষক বেশ কিছুদিন ধরেই রিয়ালের অনুশীলনে নিজেকে ব্যস্ত রেখেছেন ফিতনেস ফিরে পেতে। আর আজ মাঠেও নামতে চলেছেন তিনি। লাল-লিগায় অবনমনের শঙ্কায় থাকা কাদিজের বিপক্ষে আজ মাঠে নামবে রিয়াল। এই ম্যাচ জিতলেই লিগ শিরোপা নিশ্চিত হবে লস ব্লাঙ্কোসদের। আর এই ম্যাচে দীর্ঘদিন পর আবার মাঠে নামতে দেখা যাবে কোর্তোয়াকে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top