শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


নিজেদের উন্নতির জন্য ১১০ শতাংশ দিচ্ছেন তাসকিনরা


প্রকাশিত:
৪ মে ২০২৪ ১২:২৮

আপডেট:
১৮ মে ২০২৪ ১১:৫০

ছবি- সংগৃহীত

বিশ্বকাপের আগে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ খেলছে বাংলাদেশ। পাঁচ ম্যাচ সিরিজের প্রথমটিতে গতকাল মাঠে নেমেছিল দুই দল যেখানে সফরকারীদের হারিয়ে সিরিজে লিড নিয়েছে টাইগাররা। গতকাল লাল-সবুজের দলের জয়ের পথে বল হাতে দুর্দান্ত বোলিং করেছেন টাইগার বোলাররা।

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে গতকাল টাইগারদের একাদশে পেসার ছিলেন মূলত দুই জন। শরিফুল ইসলাম ও তাসকিন আহমেদের সঙ্গে অবশ্য আরও ছিলেন পেস বোলিং অলরাউন্ডার সাইফউদ্দিনও। আর স্পিনারদের মধ্যে ছিলেন রিশাদ হোসেনি এবং মেহেদী হাসান।

গতকালের ম্যাচ দিয়েই দীর্ঘ ১৮ মাস পর আবার জাতীয় দলে ফিরেছেন সাইফউদ্দিন। আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেই তিনি দুর্দান্ত সূচনা পেয়েছেন। জিম্বাবুয়ের বিপক্ষে গতকাল ৪ ওভার বল করে ৩ উইকেট পেয়েছেন তিনি, রান দিয়েছেন ১৫। এছাড়া তাসকিনও কাল ৪ ওভারে নিয়েছেন ৩ উইকেট। এছাড়া মেহেদী হাসান পেয়েছেন ২ উইকেট।

বল হাতে এমন দুর্দান্ত পারফর্ম্যান্সের কারণ কঠোড় অনুশীলন বলেই জানিয়েছেন তাসকিন আহমেদ। তিনি বলেন, ‘প্রথমত আমরা আজ দারুণ জয় পেয়েছি, বল হাতে ভালো শুরু পেয়েছি। আমরা বেসিক কাজটা ঠিকঠাক করেছি, সে কারণেই পুরস্কৃত হয়েছি। গত কয়েক সপ্তাহ সবাই কঠোর অনুশীলন করছে, সেই ফল পাচ্ছে। প্রত্যেকেই নিজেদের উন্নতির জন্য কঠোর পরিশ্রম করছি। ১১০ শতাংশ দিচ্ছি। আমরা দারুণ একটা ম্যাচ খেলেছি, সামনেও এটা ধরে রাখার চেষ্টা করব।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top