মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


ভারত সিরিজের জন্য বাংলাদেশের পূর্ণশক্তির দল ঘোষণা


প্রকাশিত:
১৭ এপ্রিল ২০২৪ ১০:৫১

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ০৮:৪৭

ছবি- সংগৃহীত

চলতি বছরেই আয়োজিত হবে নারীদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। স্পেটেম্বর-অক্টোবরে অনুষ্ঠিত হতে যাওয়া বৈশ্বিক এই টুর্নামেন্টের আয়োজক বাংলাদেশ। আসর শুরুর আগে বাংলাদেশ সফরে আসছে ভারত। পাঁচ ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে গতকাল পূর্ণশক্তির দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)

আসন্ন ভারত সিরিজকে সামনে রেখে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি। ঘোষিত এই দলে নতুন মুখ হিসেবে আছেন ১৫ বছর বয়সী ডানহাতি পেসার হাবিবা ইসলাম।

ভারতের বিপক্ষে এই সিরিজের জন্য দলে খুব বেশি পরিবর্তন আনা হয়নি। ঘরের মাঠে সবশেষ অস্ট্রেলিয়া সিরিজে দলে ছিলেন ব্যাটার ফারজানা হক। তবে ভারতের বিপক্ষে দলে থাকছেন না তিনি। তাঁর বদলে ডলে ডাক পেয়েছেন চোট কাটিয়ে ফেরা ওপেনার রুবাইয়া হায়দার।

আসন্ন এই সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে সিলেটে। স্পোর্টিং উইকেটে খেলা হবে বিধায় দলে বাড়তি একজন পেসার নেয়া হয়েছে। ২৮ এপ্রিল প্রথম ম্যাচে মাঠে নামবে দুই দল। সিরিজের বাকি চারটি ম্যাচ হবে ৩০ এপ্রিল, ২ মে, ৬ মে ও ৯ মে।

আসন্ন এই সিরিজ উপলক্ষে গত সোমবার ১৬ জনের স্কোয়াড ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বাংলাদেশের বিপক্ষে এই সিরিজে দুজন নতুন মুখ নিয়ে আসছে ভারতীয়রা।

বাংলাদেশ নারী ক্রিকেট দল: নিগার সুলতানা (অধিনায়ক), নাহিদা আক্তার (সহ-অধিনায়ক), মুর্শিদা খাতুন, সোবহানা মোস্তারি, স্বর্ণা আক্তার, রিতু মনি, রাবেয়া খান, সুলতানা খাতুন, ফাহিমা খাতুন, মারুফা আক্তার, ফারিহা ইসলাম, শরিফা খাতুন, দিলারা আক্তার, রুবাইয়া হায়দার, হাবিবা ইসলাম।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top