সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


হকির ম্যারাডোনাকে চায় মোহামেডান


প্রকাশিত:
১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:৪০

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০১:০৪

ফাইল ছবি

বিশ্ব হকির কিংবদন্তী খেলোয়াড় পাকিস্তানের শাহবাজ আহমেদকে উপদেষ্টা কোচ হিসেবে চায় ঢাকা মোহামেডান ক্লাব। ক্লাবের ডিরেক্টর ইনচার্জ ফিরোজ স্বাক্ষরিত একটি চিঠি বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদককে দেয়া হয়েছে শাহবাজের ভিসা সংক্রান্ত বিষয়ে সহায়তার জন্য।

মোহামেডান ক্লাবের হকি কমিটির চেয়ারম্যান ও বিসিবির পরিচালক মঞ্জুর আলম মঞ্জু বলেন, 'শাহবাজের সঙ্গে মোহামেডানের অন্য রকম সম্পর্ক। আমরা তাকে উপদেষ্টা হিসেবে চাই। কত দিন তিনি সময় দিতে পারবেন এটি এখনো চূড়ান্ত হয়নি। পূর্ণাঙ্গ কোচ হিসেবে আমরা বিদেশি একজনকে খুজছি।’

পাকিস্তানী নাগরিকদের বাংলাদেশ আগমনে ভিসা একটি গুরুত্বপূর্ণ বিষয়। তাই দুই পক্ষের সম্মতির পাশাপাশি ভিসা প্রাপ্তিও অনেকাংশে বড় বিষয়। যদিও চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটে পাকিস্তানী খেলোয়াড়রা আসা-যাওয়ার মধ্যে রয়েছেন। হকির ক্লাবগুলো বরাবরই খেলোয়াড়-কোচ আনার ক্ষেত্রে ভোগান্তির মধ্যে পড়ে।

শাহবাজ টানা দুই হকি বিশ্বকাপে সেরা খেলোয়াড় হয়েছিলেন। যা দলীয় কোনো খেলার বিশ্ব আসরে অনেকটাই বিরল। হকির এই কিংবদন্তী তার ক্যারিয়ারে সেরা সময় মোহামেডান ক্লাবের হয়ে খেলেছেন। নব্বইয়ের দশকে মোহামেডানের জার্সিতে তিন মৌসুম খেলে শিরোপাও জিতিয়েছেন। ২০২২ সালে অনুষ্ঠেয় ফ্রাঞ্চাইজি হকিতে শাহবাজ সাকিব আল হাসানের মোনাক মার্ট পদ্মার উপদেষ্টা কোচ হয়ে এসেছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top