সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সপরিবারে ভোটকেন্দ্রে সাকিব, এরপর যা বললেন


প্রকাশিত:
৭ জানুয়ারী ২০২৪ ১০:৪৪

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৭:৩৫

ছবি-সংগৃহীত

আজ (রোববার) সারাদেশে চলছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। যেখানে প্রথমবারের মতো মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। ভোট শুরু হতে সকালেই দরিমাগুরা স্কুল কেন্দ্রে তিনি বাবাকে সঙ্গে নিয়ে ভোট দিয়েছেন। পরবর্তীতে জয়ের ব্যাপারে আশাবাদী সাকিব মাগুরাকে অনেকদূর এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এদিন সকাল ৮টায় ভোটকেন্দ্রে উপস্থিত হন বিশ্বসেরা এই অলরাউন্ডার। এ সময় তার সঙ্গে ছিলেন বাবা মাশরুর রেজা ও বোন বৃষ্টিসহ পরিবারের অন্যান্য সদস্যরাও। ভোট গ্রহণ কার্যক্রম সকাল থেকে শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

ভোট প্রদান শেষে গণমাধ্যমের সামনে সাকিব বলেন, ‘ভোটাররা তাদের প্রতিনিধি চয়েজ করবে আগামী ৫ বছরের জন্য। আমি সর্বোচ্চ পরিশ্রম করেছি, এখন মানুষের ওপর বাকিটা নির্ভর করছে। তবে জয়ের ব্যাপারে অবশ্যই আশাবাদী। আমি চেষ্টা করব বেশিরভাগ নির্বাচনী সেন্টারে যেতে।’

বাংলাদেশ অধিনায়ক আরও বলেন, ‘আমি মনে করি, ভোটাররা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। নির্বাচনে জয়লাভ করে আগামী ৫ বছর মাগুরা-১ আসনের জনগণকে সঙ্গে নিয়ে কাজ করতে চাই। মাগুরার উন্নয়নে আমার ভূমিকা থাকবে অগ্রগণ্য। আপনারা আমাকে সহযোগিতা করলে আমি অনেকদূর এগোতে পারব।’

উল্লেখ্য, সাকিবের আসনে এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চারজন। তারা হলেন– বাংলাদেশ কংগ্রেসের অ্যাডভোকেট কাজী রেজাউল হোসেন, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের কেএম মোতাসিম বিল্লা, জাতীয় পার্টির মো. সিরাজুস সায়েফিন সাঈফ ও তৃণমূল বিএনপির সঞ্জয় কুমার রায়।

তবে জাতীয় ক্রিকেট দলের অধিনায়কের বিপক্ষে তেমন কোনো শক্ত প্রতিপক্ষ নেই। অনেক জেলায় আওয়ামী লীগের শক্ত প্রতিদ্বন্দ্বী প্রার্থী স্বতন্ত্র নির্বাচন করলেও সাকিবের আসনে তেমনটা নেই। এই আসনে বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর আওয়ামী লীগের মনোনয়ন না পেলেও সাকিবের পক্ষেই কাজ করেছেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top