বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১


শেষ টেস্টে মাঠে নামার আগে দুঃসংবাদ পেলেন ওয়ার্নার


প্রকাশিত:
২ জানুয়ারী ২০২৪ ১০:৪৮

আপডেট:
২ মে ২০২৪ ০৪:৪৫

ফাইল ছবি

অস্ট্রেলিয়ার কিংবদন্তি ওপেনার ডেভিড ওয়ার্নার আগামীকাল নিজের শেষ টেস্ট ম্যাচ খেলতে মাঠে নামবেন। এর আগে গতকাল ওয়ানডে থেকেও নিজের অবসরের ঘোষণা দিয়েছেন তিনি। এদিকে সাদা পোশাকে শেষবারের মত মাঠে নামার আগে বেশ বিড়ম্বনায়ই পড়েছেন ওয়ার্নার।

সিডনি টেস্টে মাঠে নামার আগে নিজের প্রিয় ব্যাগি গ্রিন হারিয়ে ফেলেছেন ওয়ার্নার। মেলবোর্ন থেকে সিডনির ফ্লাইটে এমন কাণ্ড ঘটেছে।

যে কোনো ক্রিকেটারকেই টেস্ট অভিষেকের দিন তাঁর হাতে ব্যাগি গ্রিন তুলে দেওয়া হয়। আর ক্রিকেটাররাও এটি নিয়ে খুবই আবেগপ্রবণ থাকেন। তাই সকলে এটিকে সংরক্ষণও করে থাকেন। কিন্তু নিজের শেষ টেস্টে মাঠে নামার আগে এটি হারিয়ে এখন আবেগতাড়িত হয়ে পড়েছেন ওয়ার্নার।

তাই ইন্সটাগ্রামে একটি পোস্ট দিয়ে সাহায্যও চেয়েছেন তিনি। ইন্সটাগ্রামে দেয়া ভিডিওবার্তায় ওয়ার্নার বলেন, ‘এটা আমার শেষ অবলম্বন। কিন্তু আমার যে ব্যাগপ্যাকে ব্যাগি গ্রিন ছিল, লাগেজ থেকে সেটা নিয়ে নেওয়া হয়েছে। কয়েক দিন আগে যা মেলবোর্ন বিমানবন্দর থেকে সিডনিতে যায়। এটার সঙ্গে আমার আবেগ জড়িত। এটা এমন একটি কিছু যা আমি ফিরে পেতে চাই।’

নিজের ব্যাগি গ্রিন ফেরত চেয়ে তিনি বলেন, ‘যদি এই ব্যাগপ্যাকটিই আপনি চেয়ে থাকেন, আমার কাছে অতিরিক্ত একটা আছে। আপনি কোনো সমস্যায় পড়বেন না, শুধু আমার কিংবা ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে যোগাযোগ করুন। আপনি যদি ব্যাগি গ্রিন ফেরত দেন, আমি আপনাকে আমার এই ব্যাগপ্যাক খুশিমনে দিয়ে দেব।’



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top