মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


আশাবাদী শান্ত

সাকিবের ঘাটতি পূরণ করবেন সৌম্য


প্রকাশিত:
১৬ ডিসেম্বর ২০২৩ ১২:৫৭

আপডেট:
২১ মে ২০২৪ ০৬:২৬

ফাইল ছবি

বিশ্বকাপ দলে ছিলেন না সৌম্য সরকার। এই আসরের পর খুব বেশি ঘরোয়া ক্রিকেটও হয়নি। সাম্প্রতিক সময়ে আহামরি কিছু করতেও পারেননি সৌম্য। তারপরও নিউজিল্যান্ডের বিপক্ষে দুই সিরিজের দলেই ডাক পেয়েছেন টাইগার এই অলরাউন্ডার।

এবার বাংলাদেশ দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত জানালেন সৌম্যের প্রতি তার আস্থার কথা। মূলত নিউজিল্যান্ডের বাউন্সি কন্ডিশন মাথায় রেখেই সৌম্যকে দলে রাখা হয়েছে। ব্যাটিংয়ে তিনি শর্ট বল ভালো খেলেন, তাছাড়া বোলিংয়ে তার মিডিয়াম পেসও বেশ কার্যকর সবমিলিয়ে আবারও সুযোগ দেওয়া হয়েছে সৌম্যকে।

আজ শনিবার ডানেডিনে গণমাধ্যমের মুখোমুখি হয়ে শান্ত বলেন, 'আলাদা কোনো প্লেয়ারকে নিয়ে কথা বলতে চাই না। প্রত্যেকটা প্লেয়ারই গুরুত্বপূর্ণ। সৌম্যর ভূমিকাটা খুব গুরুত্বপূর্ণ। কারণ আমার মনে হয় যে ওনার বোলিংটা খুব গুরুত্বপূর্ণ।'

'ব্যাটিংয়ের সাথে। যেহেতু সাকিব ভাই নাই। তাই ব্যাটিংয়ের সাথে বোলিংটাও গুরুত্বপূর্ণ। আমার মনে হয় টিম ম্যানেজমেন্ট, সিলেক্টর তাকে এই চিন্তা করেই অন্তর্ভুক্ত করেছে। সাথে তো অভিজ্ঞতা আছেই।'- যোগ করেন শান্ত।

নিউজিল্যান্ডের আবহাওয়ায় যে কোনো সময় আসতে পারে বৃষ্টি। তবে এ সব নিয়ে ভাবতে চান না শান্ত, 'বৃষ্টিটা আসলে নিয়ন্ত্রণে নেই। কন্ডিশনও আসলে নিয়ন্ত্রণে নেই। তো এটা নিয়ে ভাবার আসলে সুযোগ নেই। আমার মনে হয় যেরকম কন্ডিশনই থাকবে, ক্রিকেটাররা সেটা মানিয়ে নিয়ে খেলবে। সবাই এটা নিয়ে প্রস্তুত। যেরকম অবস্থাই থাক।'


সম্পর্কিত বিষয়:

বিশ্বকাপ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top