বুধবার, ২১শে ফেব্রুয়ারি ২০২৪, ৯ই ফাল্গুন ১৪৩০

Rupali Bank


সেমি থেকে বিদায় সাকিবের দলের


প্রকাশিত:
৯ ডিসেম্বর ২০২৩ ১২:৫০

আপডেট:
২১ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:১৫

ছবি-সংগৃহীত

ফাইনালের রেসে ব্যর্থ সাকিব আল হাসানের বাংলা টাইগার্স। আবুধাবি টি-টেন লিগের এলিমেনটর ম্যাচে ডেকান গ্ল্যাডিয়েটর্স একপ্রকার উড়িয়েই দিয়েছে ফ্র্যাঞ্চাইজিটিকে। সঙ্গে ডেকান নিশ্চিত করেছে ফাইনাল। ট্রফির লড়াইয়ে ডেকানের প্রতিপক্ষ নিউ ইয়র্ক স্ট্রাইকার্স।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে আজ শনিবার (৯ ডিসেম্বর) রাত ৯টা ৩০ মিনিটে ফাইনালের লড়াইয়ে নামবে ডেকান-নিউ ইয়র্ক।

প্রথম কোয়ালিফায়ারে সুযোগ কাজে লাগিয়েছে নিউ ইয়র্ক। আগে ব্যাটিং করে ৫ উইকেটে ১২১ রান করে দলটি। তাড়া করতে নেমে লড়াইটুকু করতে পারেনি স্যাম্প আর্মি। প্রথম ওভারেই ৩ উইকেট নিয়ে হ্যাটট্রিক করেন আকিল হোসেন। শেষ পর্যন্ত ৯ উইকেটে ৮০ রানে থামে তাদের ইনিংস। ৪১ রানের বড় জয়ে ফাইনালের টিকিট কাটে নিউ ইয়র্ক।

এলিমেনেটর ম্যাচে বাংলা টাইগার্স মুখোমুখি হয় ডেকান গ্ল্যাডিয়েটর্সের। ব্যাট হাতে চ্যালেঞ্জিং রান করলেও ডেকানের কাছে পাত্তাই পায়নি বাংলা টাইগার্স। আগে ব্যাটিং করে বাংলা টাইগার্স ৬ উইকেটে ১১২ রান করে। তাড়া করতে নেমে ২০ বল হাতে রেখে ১০ উইকেটের বড় জয় পায় ডেকান। দলের আইকন ক্রিকেটার হলেও ইনজুরির কারণে ছিলেন না সাকিব আল হাসান।

দ্বিতীয় কোয়ালিফায়ারে ডেকান মুখোমুখি হয় প্রথম কোয়ালিফায়ারে হারা স্যাম্প আর্মির। আগে ব্যাটিং করতে নেমে ডেকান ৫ উইকেটে ১১৭ রান করে। তাড়া করতে নেমে ৬ উইকেটে ৮৯ রানে থামে স্যাম্প আর্মি। ২৮ রানের জয় দ্বিতীয় দল হিসেবে ফাইনালের টিকিট কাটে ডেকান।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top