রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


অধিনায়কত্ব ছাড়ছেন সাকিব?


প্রকাশিত:
২৬ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৪৫

আপডেট:
৫ মে ২০২৪ ১৩:৩৯

ছবি সংগৃহীত

শর্ত সাপেক্ষে বিশ্বকাপে খেলতে চান তামিম ইকবাল। কারণ পুরো ফিট নন তিনি। অন্যদিকে আনফিট খেলোয়াড়কে দলে রাখার পক্ষে নন সাকিব আল হাসান। আর দলের মধ্যে এমন অসন্তোষ থাকলে অধিনায়কত্ব করতে চান না সাকিব। দেশের প্রথম সারির এক জাতীয় দৈনিকের খবরে এমনটাই বলা হয়েছে।

গতকাল ছুটি কাটিয়ে ফিরেছেন চন্ডিকা হাথুরুসিংহে। ঢাকায় ফিরেই মধ্যরাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় দেখা করতে যান প্রধান কোচ। সেখানে উপস্থিত ছিলেন সাকিবও। ওই আলোচনায় বিশ্বকাপের আগেই নেতৃত্ব ছাড়ার ইচ্ছার কথা জানিয়েছেন বাংলাদেশ অধিনায়ক।

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবির এক ঊর্ধ্বতন কর্মকর্তার বরাত দিয়ে তারা বলেছে, বিশ্বকাপে সাকিব অধিনায়ক থাকতে চান না। কারণ হাফ ফিট কোনো খেলোয়াড় নিয়ে সাকিব বিশ্বকাপে যেতে চান না।

এদিকে চোট কাটিয়ে চলমান নিউজিল্যান্ড সিরিজ দিয়ে আবারও দলে ফিরেছিলেন তামিম। তবে এক ম্যাচের বেশি খেলতে পারলেন না। আবারও বিশ্রামে গেলেন তিনি। অবশ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে বিশ্রাম বলা হলেও, কিছুটা চোট আছে এই ওপেনারের। সঙ্গত কারণেই শেষ ওয়ানডে থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তামিম।

তামিম এখনো যে পুরো ফিট নন, বিশ্বকাপের দল নির্বাচনের সময়ও নির্বাচকদের এটি বিবেচনায় নিতে বলেছেন তিনি। এই ওপেনারের এমন সিদ্ধান্তে বিরক্ত সাকিব। তার নেতৃত্ব ছাড়তে চাওয়ার বড় কারণও এটি।


সম্পর্কিত বিষয়:

সাকিব আল হাসান হাথুরুসিংহে

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top