শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


দলে যোগ দিয়েই বিশেষ বৈঠক সাকিবের, ছিলেন রিয়াদ-সৌম্য


প্রকাশিত:
২৪ আগস্ট ২০২৩ ২৩:১১

আপডেট:
১৮ মে ২০২৪ ১৭:২৫

 ফাইল ছবি

এশিয়া কাপকে সামনে রেখে মিরপুরে আগে থেকেই অনুশীলন করছে বাংলাদেশ ‍ক্রিকেট দল। আজ (বৃহস্পতিবার) তাদের সঙ্গে যোগ দিয়েছেন টাইগারদের তিন ফরম্যাটের অধিনায়ক সাকিব আল হাসান।

তবে মাঠে নামার আগে তিনি সতীর্থদের সঙ্গে একটি বিশেষ বৈঠক করেন। যেখানে অন্যান্যদের সঙ্গে ছিলেন এশিয়া কাপের স্কোয়াডে না থাকা দুই ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ এবং সৌম্য সরকার।

এদিন দুপুর আড়াইটা থেকে ক্রিকেটারদের একটি প্র্যাক্টিস ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে দুপুর শুরু হতেই বাগড়া দেয় বৃষ্টি। সে কারণে নির্ধারিত ম্যাচটি এখনও মাঠে গড়ায়নি। ওই বৈঠকে কেবল ক্রিকেটাররাই নন, উপস্থিত ছিলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহ’সহ টিম ম্যানেজমেন্টের কয়েকজন।

বাংলাদেশের ওয়ানডে অধিনায়কের দায়িত্ব গ্রহণের পর আজই প্রথমবারের মতো দলের সব ক্রিকেটারের সঙ্গে সাক্ষাৎ হয়েছে সাকিবের। সেখানে বেশ কিছু বিষয় নিয়েও আলোচনা হয়েছে। জানা গেছে, বৈঠকে ক্রিকেটারদের গত কয়েকদিনের অনুশীলন নিয়েও পর্যালোচনা করা হয়।

এর আগে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের ব্যস্ততা শেষ করে শ্রীলঙ্কা থেকে দুবাই গিয়েছিলেন সাকিব। সেখানে একটি স্বর্ণের দোকান উদ্বোধন শেষে গত সোমবার তিনি দেশে ফিরেন। এরপর একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে ছুটে যান বরিশালে। তখনই জানান, এরকম ব্যস্ততা ভালো লাগে এই টাইগার অধিনায়কের।

জাতীয় দলের ব্যস্ততা শেষে সাকিব কানাডায় অনুষ্ঠিত গ্লোবাল টি-টোয়েন্টি ও লঙ্কান প্রিমিয়ার লিগে খেলেছেন। দুটো টুর্নামেন্টেই মাঠের পারফরম্যান্সে উজ্জ্বল ছিলেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top