মঙ্গলবার, ১৯শে মার্চ ২০২৪, ৫ই চৈত্র ১৪৩০

Rupali Bank


আমি তোমাদের ভালোবাসি, বললেন মার্টিনেজ


প্রকাশিত:
৩০ মে ২০২৩ ০১:৩৫

আপডেট:
১৯ মার্চ ২০২৪ ১১:০৪

 ফাইল ছবি

বাংলাদেশে আর্জেন্টিনার প্রতি ভালোবাসা অজানা নয় বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের। আসছে জুনে কলকাতা সফরের কথা রয়েছে মেসির এই জাতীয় দল সতীর্থের। কিন্তু বাংলাদেশি ভক্তদের টানে এ দেশেও আসার ইচ্ছার কথা জানিয়েছিলেন তিনি।

সবকিছু ঠিক থাকলে তার এই ইচ্ছাপূরণ হতে যাচ্ছে বলেই খবর। এর মধ্যেই নিজের ফেসবুক পেজে লিখলেন, আমি তোমাদের ভালোবাসি।

আজ (সোমবার) সন্ধ্যায় ফেসবুকে এক পোস্টে আসন্ন এই সফর নিয়ে মার্টিনেজ লিখেছেন, হ্যালো সবাই, আমি ৩রা জুন থেকে ৫ই জুন পর্যন্ত ভারতীয় উপমহাদেশে আমার প্রথম সফর করব এবং মোহনবাগান ক্লাবে একটি দাতব্য ফুটবল ম্যাচের প্রধান অতিথি হওয়া ছাড়াও অনেক দাতব্য কার্যক্রমে অংশ নেব। আমি জানি কলকাতা এবং বাংলাদেশে অগুণিত আর্জেন্টিনার ভক্ত রয়েছে এবং তাদের সঙ্গে দেখা করতে মুখিয়ে আছি।

এরপরই মার্টিনেজ লিখেছেন, আমি তোমাদের ভালোবাসি!

মার্টিনেজকে দক্ষিণ এশিয়া ট্যুরে নিয়ে আসছেন স্পোর্টস প্রমোটার কোম্পানি শতদ্রু দত্ত এসোসিয়েটসের শতদ্রু দত্ত। এর আগে ম্যারাডোনা, পেলে, কাফুকে কলকাতায় এনেছিলেন তিনি। কলকাতা থেকে কদিন আগে শতদ্রু দত্ত জানিয়েছিলেন, ‘সে (মার্টিনেজ) নিজে থেকেই বাংলাদেশের কথা বলেছে। যেহেতু সে কলকাতা আসছেই তাই আমরাও চাই তার ইচ্ছাপূরণ হোক বাংলাদেশে ঘুরে এসে’।

জানা গেছে, প্রাথমিক পরিকল্পনা কলকাতা যাওয়ার আগের দিন বাংলাদেশে নিয়ে আসার, ‘৩ জুলাই ঢাকায় আসতে পারে। সেদিন বাংলাদেশে থাকতে পারে অথবা সেদিন রাতে কলকাতায় নিয়ে আসা হতে পারে। এই বিষয়টি নিয়ে আমরা কাজ করছি। আশা করছি বাংলাদেশের জনগণ বিশ্বচ্যাম্পিয়নকে দেখতে পারবে এবং সেও বাংলাদেশে আর্জেন্টিনার উন্মাদনা উপভোগ করবে’-বলেন শতদ্রু দত্ত।

উল্লেখ্য, তিন যুগের আক্ষেপ ঘুচিয়ে মেসিদের বিশ্বকাপ জয়ের অন্যতম কারিগর এমি মার্টিনেজ। অ্যাস্টন ভিলার হয়ে খেলা এই গোলরক্ষক কাতার বিশ্বকাপের ফাইনালের একেবারে শেষ মুহূর্তে আর্জেন্টিনাকে বড় বাঁচা বাঁচিয়েছিলেন। খেলার একেবারে শেষ মিনিটে যখন স্কোর ৩-৩ এই অবস্থায় তার বাম পা ছুঁড়ে দিয়ে অসম্ভব ক্ষিপ্রতায় ফরাসি স্ট্রাইকার কোলে মুয়ানির জোরালো শট ঠেকিয়ে দেন। এরপর টাইব্রেকারেও দারুণ সফল ছিলেন তিনি। সাফল্যের ছাপ রেখে কাতার বিশ্বকাপে সেরা গোলরক্ষক হন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top