মঙ্গলবার, ১৯শে মার্চ ২০২৪, ৫ই চৈত্র ১৪৩০

Rupali Bank


টানা চতুর্থবার লিগ সেরা এমবাপে


প্রকাশিত:
২৯ মে ২০২৩ ১৭:৪৭

আপডেট:
১৯ মার্চ ২০২৪ ১২:০৬

 ফাইল ছবি

সর্বশেষ বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে ছিলেন কিলিয়ান এমবাপে। ফাইনালে হ্যাটট্রিকসহ আসরের সর্বোচ্চ গোল স্কোরার হয়ে গোল্ডেন বুট জিতেছিলেন এই ফরাসি ফরোয়ার্ড। সেই ফর্ম টেনে এনেছেন লিগ ওয়ানেও। ফরাসি লিগে টানা চতুর্থবারের মতো সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন এমবাপে।

ফরাসি লিগের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়ায় দারুণ উচ্ছ্বসিত এমবাপে। এ প্রসঙ্গে তিনি বলেন, 'এটা আনন্দের বিষয়, আমি সবসময়ই জিততে চাই, লিগের ইতিহাসে নিজের নাম লিখতে চাই। কিন্তু এতো দ্রুত জিততে পারব বলে আশা করিনি।'

লিগ ওয়ানের চলতি মৌসুমে এখনও পর্যন্ত ২৮টি গোল করেছেন এমবাপে। তাতে পঞ্চমবারের মতো এই লিগে শীর্ষ গোলদাতার পুরস্কার পাওয়ার পথে রয়েছেন তিনি। যদিও ম্যাচ বাকি রয়েছে আরও একটি। সেরা গোলদাতা হওয়ার দৌড়ে তার পেছনেই রয়েছেন লিঁওর ফরোয়ার্ড আলেকজান্ডার লাকাজাতে। তার গোলসংখ্যা ২৭টি।

এদিকে ফুটবল পাড়ায় গুঞ্জন, মৌসুম শেষে পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারেন এমবাপে। যদিও গত কয়েক মৌসুম ধরেই এই গুঞ্জন রয়েছে। তা সত্ত্বেও গত মৌসুমে পিএসজির সঙ্গে তিন বছরের নতুন চুক্তি করেছেন। সংবাদ অনুযায়ী, ২০২৪ সালে সেই চুক্তির মেয়াদ শেষ হবে।

তবে এবার তার ভবিষ্যত সম্পর্কে স্পষ্ট ইঙ্গিত দিয়ে বলেছেন আগামী মৌসুমেও পিএসজিতেই থাকছেন। তিনি বলেন, 'আমি আগামী মৌসুমে আবার এখানে আসব।'



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top