মঙ্গলবার, ১৯শে মার্চ ২০২৪, ৫ই চৈত্র ১৪৩০

Rupali Bank


স্টেডিয়ামে ঢুকতে গিয়ে ১২ জনের মৃত্যু


প্রকাশিত:
২১ মে ২০২৩ ২৩:২৯

আপডেট:
১৯ মার্চ ২০২৪ ০৮:৪০

ছবি সংগৃহিত

ফুটবল ম্যাচ দেখতে গিয়ে নিহতের ঘটনা ঘটেছে মধ্য আমেরিকার দেশ এল সালভাদরে। দেশটির রাজধানী সান সালভাদরে স্টেডিয়ামে ঢুকতে গিয়ে পদদলিত হয়ে অন্তত ১২ জন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও অনেকে।

স্থানীয় পুলিশ ঘটনার শুরুতেই জানিয়েছিল, নিহতদের সাতজন পুরুষ এবং দু’জন নারী বলে তারা নিশ্চিত হয়েছে। তাদের সকলের বয়স ১৮ বছরের উর্ধ্বে।

ঘটনাটি ঘটেছে স্থানীয় আলিয়াঞ্জা এফসি ও ক্লাব ডেপোর্তিভো এফএএস-এর দ্বিতীয় লেগের ম্যাচে। খেলা শুরু হওয়ার মুহূর্তে গেট বন্ধ হয়ে যাওয়ায় অসংখ্য দর্শক স্টেডিয়ামে প্রবেশের চেষ্টা করতেই এই মর্মানিত ঘটনা ঘটেছে।

পরে ম্যাচটি স্থগিত করা হয়েছে। ম্যাচ আয়োজক কর্তৃপক্ষ জানিয়েছে, অতিরিক্ত ভুয়া টিকিট বিক্রির কারণে দর্শকের চাপে এই ঘটনা ঘটতে পারে। ম্যাচের স্টেডিয়ামটি ৪৪ হাজার দর্শকধারণক্ষম। এটি মধ্য আমেরিকার দেশটির সবচেয়ে বড় স্টেডিয়ামে।

এই ঘটনায় এল সালভাদর ফুটবল ফেডারেশন অনুশোচনা জানিয়েছে। সালভাদরের প্রেসিডেন্ট নাঈব বুকেলে বলেছেন, ‘প্রত্যেককেই তদন্তের মুখোমুখি হতে হবে। ক্লাব, দলের ম্যানেজার, স্টেডিয়াম কর্তৃপক্ষ, বক্স অফিস, লিগ ফেডারেশন; সকলকেই জিজ্ঞাসাবাদ করা হবে। দোষীদের সাজা নিশ্চিত করা হবেই।'



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top