মঙ্গলবার, ১৯শে মার্চ ২০২৪, ৫ই চৈত্র ১৪৩০

Rupali Bank


আলভারেজে নজর রিয়ালের


প্রকাশিত:
২১ মে ২০২৩ ০১:৩৫

আপডেট:
১৯ মার্চ ২০২৪ ১৬:২৭

 ফাইল ছবি

চলতি মৌসুমে ইতোমধ্যেই সেমি ফাইনাল নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। তবে এই যাত্রাটা খুব একটা সহজ ছিল না। তাছাড়া বর্তমান স্কোয়াডের একাধিক অভিজ্ঞ ক্রিকেটার তাদের ক্যারিয়ারের শেষ দিকে আছেন। সবমিলিয়ে নতুন মৌসুমের জন্য স্কোয়াডের শক্তি বাড়াতে মরিয়া স্প্যানিশ জায়ান্টরা।

স্প্যানিশ গণমাধ্যম ফিচাহেস জানিয়েছে, ম্যানচেস্টার সিটির হুলিয়ান আলভারেজের দিকে নজর পড়েছে রিয়াল মাদ্রিদের। বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন স্ট্রাইকারের জন্য ৫০ মিলিয়ন ইউরো খরচ করতে তৈরি তারা। ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমার ভবিষ্যৎ বিকল্প হিসেবে আলভারেজকে দলে টানতে আগ্রহী স্প্যানিশ লা লিগার পরাশক্তিরা।

তাছাড়া লুকা মদ্রিচ ও টনি ক্রুসের বয়স হয়ে যাওয়ায় মাঝমাঠে একজন অভিজ্ঞও খেলোয়াড় চায় রিয়াল। তাদের সাবেক খেলোয়াড় মাতেও কোকাভিচকে ফিরিয়ে আনতে চায় তারা। এছাড়া ইংলিশ মিডফিল্ডার ম্যাসন মাউন্টকেও পছন্দ তাদের। তবে তার জন্য এক মৌসুম অপেক্ষা করে পরবর্তী মৌসুমে নেওয়ার ইচ্ছা তাদের। ২০২৪ সালের জুনে চেলসির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে মাউন্টের।

রুবেন লফটার চেকের দিকেও নজর আছে রিয়ালের। কারণ চেলসির একাদশেই নিয়মিত নন তিনি। তার উপর মাউন্টের পজিশনেই খেলেন তিনি। মাউন্টের মতো তার চুক্তির মেয়াদও শেষ হবে ২০২৪ সালের জুনে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top