শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


মেসির জন্য তাদের ‘দরজা খোলা’


প্রকাশিত:
২৫ মার্চ ২০২৩ ১৭:৫৬

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৬:৪২

ফাইল ছবি

অম্ল–মধুর এক সময় পার করছেন লিওনেল মেসি। পিএসজির জার্সিতে ব্যর্থতার দায়ে যখন দুয়ো শুনতে হচ্ছে, তখন আর্জেন্টিনার জার্সিতে মাইলফলক গড়ে উঠছেন অন্য এক উচ্চতায়।

পিএসজিতে তেতো অভিজ্ঞতার কারণে মেসি নাকি এখন অন্য গন্তব্যের খোঁজে আছেন। কয়েক মাসের মধ্যে শেষ হতে যাওয়া চুক্তি এখনো নবায়ন না হওয়ায় মেসির পিএসজি ছাড়ার গুঞ্জন আরও বেড়েছে।

প্রশ্ন এখন পিএসজি ছেড়ে মেসি কোথায় যাবেন? মেসির সম্ভাব্য গন্তব্য হিসেবে বেশ কটি নাম আলোচনায় থাকলেও বেশি শোনা যাচ্ছে বার্সেলোনার কথা। বার্সা সভাপতি হুয়ান লাপোর্তাও সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, মেসির জন্য ক্লাবের দরজা সব সময় খোলা।

মাঠে ও মাঠের বাইরে উল্টো সময় পার করছে বার্সা। মাঠে লিগ শিরোপা পুনরুদ্ধার একরকম সময়ের ব্যাপার। কিন্তু মাঠের বাইরে রেফারিকে টাকা দেওয়ার ঘটনা এখন উয়েফার তদন্তের টেবিল পর্যন্ত গড়িয়েছে। অভিযোগ প্রমাণিত হলে সর্বোচ্চ পাঁচ বছর পর্যন্ত নিষিদ্ধ হতে পারে কাতালান ক্লাবটি।

যদিও শুরু থেকে অনৈতিকভাবে রেফারিকে টাকা দেওয়ার কথা অস্বীকার করেছে ক্লাবটি। তবে এসব সমস্যার ভিড়েও মেসির ক্লাবে ফেরার দিকে চোখ রেখেছে তারা।

এক সাক্ষাৎকারে সভাপতি লাপোর্তাও দিলেন সেই ইঙ্গিত। তিনি বলেন, ‘মেসি ইতিহাসের সেরা খেলোয়াড়। বার্সার ইতিহাসেও সে সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তাই যা বলি না কেন, আমাকে সতর্কতার সঙ্গে বলতে হবে।’

এরপর মেসির বার্সায় ফেরার সম্ভাবনা নিয়ে লাপোর্তা বলেছেন, ‘মেসি পিএসজির খেলোয়াড় এবং সেটার প্রতি আমার সম্মান আছে। লিও (মেসি) জানে তাঁর জায়গা আমাদের হৃদয়ে। সে আমাদের অংশ। যে অবস্থায় আমি ক্লাবকে পেয়েছিলাম, সেটা ভালো ছিল না।

আমাকে এমন সিদ্ধান্ত নিতে হয়েছিল, যেটাতে আমি নিজেও সন্তুষ্ট ছিলাম না। বার্সার সঙ্গে মেসির সম্পর্ক উন্নয়নের পথটাও আমাকে খুঁজে বের করতে হবে। আমরা দেখছি, কিন্তু সে জানে বার্সার দরজা তার জন্য সব সময় খোলা।’


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top